আজ: ১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে শাবান, ১৪৪২ হিজরি, রাত ১২:৫২
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রাজশাহী বিভাগ রাজশাহীর বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস উৎযাপন

রাজশাহীর বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস উৎযাপন


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৬/০৩/২০১৯ , ৪:১৯ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রাজশাহী বিভাগ


হাবিল উদ্দিন,  বাঘা(রাজশাহী )প্রতিনিধি:  রাজশাহীর বাঘা উপজেলায় বাঘা উপজেলা প্রশাসনের আয়োজনে ২৬শে মার্চ ২০১৯ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উৎযাপন উপলক্ষে মঙ্গলবার সূর্যাদয়ের সাথে সাথে মুক্তিযুদ্ধে শহীদদের স্বরণে বাঘা উপজেলা স্তৃতিস্তম্ভে ফুল দিয়ে গভীর শ্রদ্ধা জানান বাঘা উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
পরে মুক্তিযোদ্ধা কমান্ডার কাউন্সিল,বাঘা পৌরসভা,আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠন,বিএনপিসহ,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

  সকালে বাঘা উপজেলা প্রশাসনের আয়োজনে বাঘা উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় পতাকা উত্তোলন , সালাম গ্রহন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহীন রেজা ও বাঘা থানা অফিসার ইনচার্জ মহসীন আলী।বেলুন ও পায়রা উড়িয়ে আনুষ্ঠানিকভাবে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের উদ্বোধন করেন নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট লায়েব উদ্দিন লাভলু। মাঠ প্রাঙ্গণে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের  ছাত্র-ছাত্রী,মুক্তিযোদ্ধা ও বিভিন্ন পেশাজীবীদের অংশ গ্রহনে কুচকাওয়াজ,শারীরিক   কসরত অনুষ্ঠিত হয়। পরে মুক্তিযোদ্ধাদের  সংবর্ধনা ও আলোচনাসভা উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহীন রেজার   সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাঘা অফিসার ইনচার্জ মহসীন আলী,নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট লায়েব উদ্দিন লাভলু ও বাঘা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম বাবলুসহ বিভিন্ন নেতৃবৃন্দ ।
   দিবসটি উপলক্ষে বাঘা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন এবং শিক্ষা প্রতিষ্ঠান দিন ব্যাপি বিভিন্ন কর্মসুচী গ্রহন করেছে। কর্মসুচির মধ্যে অন্যতম আলোচনাসভা, রচনা প্রতিযোগিতা,চিত্রাংকন প্রতিযোগিতা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান।

Comments

comments

Close
%d bloggers like this: