আজ: ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ১০:৩৬
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ নৌকায় ভোট চাওয়া ও চেয়ারম্যান কে সংবর্ধনা দেয়ায় দলীয় নেতা-কর্মীদের বহিষ্কারের দাবী করেছে চৌহালী উপজেলা বিএনপি

নৌকায় ভোট চাওয়া ও চেয়ারম্যান কে সংবর্ধনা দেয়ায় দলীয় নেতা-কর্মীদের বহিষ্কারের দাবী করেছে চৌহালী উপজেলা বিএনপি


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৪/০৩/২০১৯ , ৫:৩০ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


মোঃ ইমরুল হাসান চৌহালী (সিরাজগঞ্জ) প্রতিনিধি:   ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে সিরাজগঞ্জ জেলার একটি উপজেলা বাদে সবকয়টি  উপজেলায় প্রথম ধাপে নির্বাচন  অনুষ্ঠিত হয়। জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি  নির্বাচনে আসলেও  উপজেলা পরিষদে  বিএনপি আসবে না, বার বার এই কথাটাই  বলেছেন দলের নীতিনির্ধারণী নেতৃবৃন্দ।  তারপরও দলীয় আদেশ অমান্য করে যারা উপজেলা নির্বাচনে অংশগ্রহন করেছেন, দলীয় সিদ্ধান্ত মোতাবেক দল থেকে বহিষ্কার করা হয়েছে তাদের ।  চৌহালী উপজেলা বিএনপির নেতৃবৃন্দ বিএনপির বহিস্কৃত প্রার্থীর পক্ষে নির্বাচন না করে,  আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ফারুক সরকারের পক্ষে নির্বাচন করেন।

তারা হলেন ,উপজেলা বিএনপি যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল সরকার ,  উমারপুর ইউনিয়ন বিএনপি সভাপতি আব্দুল বাতেন মাষ্টার   , উমারপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক বছির প্রামানিক ,হেলাল মেম্বার সদস্য উপজেলা বিএনপি,মঞ্জু সরকার প্রচার সম্পাদক উপজেলা বিএনপি,ও কাদের বিএসসি সাবেক সভাপতি উমারপুর ইউনিয়ন বিএনপি।

স্থানীয় বিএনপি নেতারা বলেন , তারা  বিএনপির নেতৃত্বে থেকে কিভাবে নৌকার পক্ষে নির্বাচন করলেন। মেজর (অবঃ)আব্দুলাহ আল মামুন যদি বহিষ্কার হয়,তাদের ও বহিষ্কার করতে হবে বলে দাবী করেছেন বিএনপিসহ অঙ্গ সংগঠন সমূহের নেতা কর্মীরা ।

গত ১০মার্চ  উপজেলা নির্বাচন শেষ হলেও, তারা এখন ব্যস্ত সময় পার করেছেন   আওয়ামী লীগের নির্বাচিত প্রার্থীকে সংবর্ধনা দিতে। এই বিষয়ে চৌহালী উপজেলা বিএনপির সাঃসম্পাদক জানান,আমি সহ দলীয় নেতৃবৃন্দকে নিয়ে তাদের বার বার বলেছি,আপনারা দলীয় সিদ্ধান্তের বাহিরে যাবেন না। কিন্তু তারা আমাদের কথা শুনেন নাই।তারা আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর পক্ষে ভোট চেয়েছেন। আমি আমার জেলার নেতৃবৃন্দকে এই বিষয়ে নিয়ে  আলোচনা করছি। জেলা বিএনপি তাদের বিরুদ্ধে সিদ্ধান্ত নিবেন ।

এই বিষয়ে সিরাজগঞ্জ জেলা বিএনপির প্রচার সম্পাদক হাছান জানান, আওয়ামী লীগের জন্য আমাদের দল নির্বাচন আসেনি, তাই আমাদের দলীয় কেউ যদি আওয়ামীলীগের পক্ষ ভোট চেয়ে থাকে ও আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান কে সংবর্ধনা দিয়ে থাকে তাদের বিরুদ্ধে   আমরা অবশ্যই দলীয় ব্যবস্থা গ্রহন করবো। এদিকে ছাত্রদল, যুবদল, সেচ্ছাসেবকদল সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা হুঁশিয়ারি দিয়ে বলেন , আগামী ৭২ ঘন্টার  মধ্যে যদি তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন না করা হয়,তাহলে তারা  গনহারে পদত্যাগ করবেন ।

Comments

comments

Close
%d bloggers like this: