আজ: ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১১ই রমজান, ১৪৪২ হিজরি, রাত ১২:১২
সর্বশেষ সংবাদ
চটগ্রাম বিভাগ, জেলা সংবাদ বিলাইছড়ির আওয়ামী লীগ সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যা হত্যার ঘটনায় মামলা

বিলাইছড়ির আওয়ামী লীগ সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যা হত্যার ঘটনায় মামলা


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৩/০৩/২০১৯ , ৭:১০ অপরাহ্ণ | বিভাগ: চটগ্রাম বিভাগ,জেলা সংবাদ


মোঃ নুরুল আমিন,রাঙ্গামাটি:  

বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যার হত্যার ঘটনার ৪ দিন পর বিলাইছড়ি উপজেলা চেয়ারম্যান শুভ মঙ্গল চাকমাসহ ২০ জনকে আসামি করে বিলাইছড়ি থানায় মামলা দায়ের করা হয়েছে।

এদিকে এই হত্যাকাণ্ডের ঘটনায় স্নেহাশীষ চাকমাকে রাঙ্গামাটির বনরূপা থেকে আটক করেছে যৌথবাহিনী। আজ সকালে বনরূপা বলপিয়া আদাম এলাকা থেকে তাকে আটক করা হয়। পরে তাকে কোতয়ালী থানায় সোপর্দ করা হয়েছে।

বিলাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ পারভেজ আলী জানান, স্থানীয় যুবলীগ নেতা মনির হোসেন বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলা নং-০১, তাং-২৩-০৩-১৯।

রাঙ্গামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর জাহিদুল হক রনি জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে রাঙ্গামাটি পৌর এলাকার বনরূপার বলপিয়া আদামে যৌথবাহিনী অভিযান চালিয়ে স্নেহাশীষ চাকমাকে আটক করে। সে বিলাইছড়ি আওয়ামী লীগের সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যার হত্যাকাণ্ডের একজন এজাহারভূক্ত আসামি। এই হত্যাকাণ্ডের ঘটনায় তার সংশ্লিষ্টতা রয়েছে বলে অভিযোগ আছে।’

উল্লেখ্য, রাঙ্গামাটি বাঘাইছড়ির হত্যাকাণ্ডের ঘটনার একদিন পর (১৯ মার্চ) সকালে দুর্বৃত্তরা সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যাকে গুলি করে হত্যা করে। ঘটনার ৩দিন পর ২২ মার্চ রাতে বিলাইছড়ি থানায় মামলা দায়ের হওয়ার পর আজ ২৩ মার্চ সকালে যৌথ বাহিনী অভিযান চালিয়ে মামলার একজন আসামিকে আটক করে

Comments

comments

Close
%d bloggers like this: