আজ: ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই রমজান, ১৪৪২ হিজরি, ভোর ৫:২৩
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, সিলেট বিভাগ শ্রীমঙ্গল জাগ্রত যুব সংসদের বার্ষিক বনভোজন সম্পন্ন

শ্রীমঙ্গল জাগ্রত যুব সংসদের বার্ষিক বনভোজন সম্পন্ন


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২২/০৩/২০১৯ , ৯:২২ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,সিলেট বিভাগ


কে এস এম আরিফুল ইসলাম, মৌলভীবাজার:

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে জাগ্রত যুব সংসদের বার্ষিক বনভোজন ভারতের ত্রীপুরা রাজ্যের কাছে পাহাড়ী দূর্গম এলাকা নিরালাপুঞ্জিতে অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবারে জাগ্রত যুব সংসদের বার্ষিক বনভোজন অনুষ্ঠানের জাগ্রত যুব সংসদের প্রধান উপদেষ্টা রুম্মান আহমেদ রুমু এর পৃষ্টপোষকতায় ও জাগ্রত যুব সংসদের আহ্বায়ক জয় আহমেদ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, রুম্মান আহমেদ রুমু, উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাবেক সভাপতি আবু সাদাত মো: সায়েম, সাবেক সাধারণ সম্পাদক সাইফুদ্দিন লিটন, রাজিবুর রহমান বাবু, হারুন অর রশীদ, সাজু বড়ুয়া, ডেন্টিস আবু জামান চৌ: রিপন, সামছুল ইসলাম শামীম, তাপস বুনারজী, সাংবাদিক শফিকুল ইসলাম রুম্মন প্রমুখ।
বক্তব্যে বক্তারা দুঃখ প্রকাশ করে বলেন, শ্রীমঙ্গল হলো সৌন্দর্যের লীলাভূমি,  এখানে প্রতিদিন বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে আসেন পর্যটকরা কিন্তু চা বাগান এরিয়া থাকায় অনেক সময় বাগানের চা শ্রমিক ও বাগান স্টাফদের র্দূব্যবহারের কারণে অনেকে এখন আর চায়ের রাজধানী শ্রীমঙ্গলের চা বাগানের দৃশ্য দেখতে পারেন না।  মনগড়া নিয়মনীতি করে বাহির থেকে আসা পর্যটকদের ফিরিয়ে দেন চা বাগান সংশ্লিষ্ট কর্মকর্তারা। কিন্তু আবার অনেক সময় দেখা যায় চা শ্রমিকরা টাকার বিনিময়ে চা বাগানের ভিতরে অবাধে ঘুরার সুযোগ করে দেয়। আর জিএম, এজিম লাগেনা তখন তারাই সব। শুধু এলাকার মানুষ নয় বিশ্বের যে কোন প্রান্ত থেকে আসা মানুষদের যাতে হয়রানি না করা হয় সে বিষয়ে চা বাগান গুলোর কর্মকর্তাদের প্রতি অনুরোধ জানান।
এ সময় উপস্থিত ছিলেন, জসীম উদ্দিন, শিমুল আহমেদ, বাসিদুর রহমান লালন, জুয়েল আহমেদ, জাবের আহমেদ সিদ্দীকি সুমন, সাজু, মুন্না, আজমল, সুমন আহমেদ, রনি, জনি, সালাম, হেলাল, নুর ইসলাম, সেবন, মিজানুর, রাসেল, সেলিম, আমজাদ হোসেন বাচ্চু, বর্তমান কমিটির আহ্বায়ক জয় আহমেদ, যুগ্ন আহ্বায়ক রায়েল, অলক, তাজেল, রমজান, সাদ্দাম, গিয়াসসহ ক্লাবের সকল সদস্যবৃন্দ।
উক্ত বনভোজনে বিনোদন ও ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।  প্রতিযোগীতার মধ্যে ছিল, ক্রিকেট, ফুটবল খেলা। দিনের প্রথমার্ধে শুরু হয় ক্রিকেট খেলা ,  শাপলা বনাম গোলাপ দুই দুলের মধ্যে ক্রিকেট ও ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। ক্রিকেট খেলায় শাপলা দলকে ২উইকেটে পরাজিত করে গোলাপ দল। শেষে বড় দল ও ছোট মিলে শুরু হয় এক আকর্ষনীয় ফুটবল খেলা উক্ত খেলা ১-১ গোলে ড্র হয়। অনুষ্ঠান শেষে অনুষ্ঠিত হয় পুরস্কার বিতরন অনুষ্ঠান বিজিত ও পরাজিত দলের হাতে পুরস্কার তুলে দেন রুম্মান আহমেদ রুমুসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Comments

comments

Close
%d bloggers like this: