আজ: ২০শে জানুয়ারি, ২০২০ ইং, সোমবার, ৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী, রাত ২:০৫
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ ফেনী সদর উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর প্রধান নির্বাচনী অফিসে হামলা: বঙ্গবন্ধুর ছবি ভাংচুর

ফেনী সদর উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর প্রধান নির্বাচনী অফিসে হামলা: বঙ্গবন্ধুর ছবি ভাংচুর


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২১/০৩/২০১৯ , ৬:০২ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


ফেনী সদর উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে স্বতন্ত্র প্রার্থীর প্রচার-প্রচারণায় সরকার দলীয় প্রার্থী প্রতিনিয়ত বাধা দিয়ে আসছেন বলে অভিযোগ উঠেছে। গতকাল রাত অনুমানিক ২:০০ঘটিকায় স্বতন্ত্র প্রার্থী এম. আজহারুল হক আরজুর(আনারস প্রতীক) প্রধান নির্বাচনীয় অফিসে নৌকার প্রার্থী রহমান বিকমের নির্দেশে সাহাদাত হোসেন শাকার নেতৃত্বে সরোয়ার মিয়াজী, মুজাহিদ, ইসমাঈল, মানিক, রনি, বাপ্পি, জামাল, রিপন, পিস্তল রাসেল সহ একদল সন্ত্রাসী ভাংচুর চালায়।

এই বিষয়ে স্বতন্ত্র প্রার্থী আরজু সাহেব বলেন, “আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে লালন করে আজও বেঁচে আছি। এই সব হামলা চালিয়ে আমাকে নির্বাচন থেকে সরাতে পারবে না। জেলে থাকা অবস্থায়ও আমাকে জনগণ ইউনিয়ন নির্বাচনে নির্বাচিত করে টানা ১৯বছর চেয়ারম্যান থাকার সুযোগ করে দিয়েছিলো। ফেনীর মানুষ আমার সাথে আছে। চারদিকে আমার পক্ষে গণজোয়ার দেখে নৌকার প্রার্থী রহমান বি কম সাহেবের মাথা ঠিক নেই।”

আরজু সাহেবের নির্বাচনী অফিস এবং প্রচারে বাধা সংক্রান্ত বিষয়ে জানার জন্য নৌকা প্রার্থী আবদুর রহমান বি. কম. সাহেবের সাথে ফোনে যোগাযোগ করলে উনি জানান, ” এ ব্যাপারে আমি কিছুই জানিনা ” ।
উল্লেখ্য: নৌকার প্রার্থী রহমান বিকম ফেনী জেলা আওয়ামীলীগের সভাপতি ও স্বতন্ত্র প্রার্থী এম আজহারুল হক আরজু ফেনী জেলা ছাত্রলীগ ও যুবলীগের সাবেক সভাপতি।

Comments

comments

Close