আজ: ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা রমজান, ১৪৪২ হিজরি, সকাল ৭:৫১
সর্বশেষ সংবাদ
উপমহাদেশ গঙ্গাবক্ষে বিশেষ প্রচার অভিযান শুরু কংগ্রেস নেত্রী প্রিয়ঙ্কার

গঙ্গাবক্ষে বিশেষ প্রচার অভিযান শুরু কংগ্রেস নেত্রী প্রিয়ঙ্কার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৯/০৩/২০১৯ , ৭:০৬ অপরাহ্ণ | বিভাগ: উপমহাদেশ


লোকসভা নির্বাচনের আগে আজ থেকে গঙ্গাবক্ষে বিশেষ প্রচার অভিযান শুরু করলেন পূর্ব উত্তরপ্রদেশের ভারপ্রাপ্ত কংগ্রেস নেত্রী প্রিয়ঙ্কা গান্ধী ভদ্রা। খবর ভোয়ার

প্রয়াগরাজ বা এলাহাবাদের ত্রিবেণী সঙ্গমে যেখানে গঙ্গা যমুনা সরস্বতী, তিন পবিত্র নদীর জল মিলেছে, সেখানে হনুমান মন্দিরে পুজো দিয়ে ঘাট থেকে সোমবার তিন দিনের নৌযাত্রা শুরু করেছেন কংগ্রেসের এই সাধারণ সম্পাদক। যাত্রা শেষ হবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সংসদীয় এলাকা বারাণসীতে। প্রায় একশো কিলোমিটারের এই যাত্রাপথ তিন দিনে পেরোবেন প্রিয়ঙ্কা। মাঝে একাধিক জায়গায় থামবেন তিনি, গঙ্গার ধারে বাস করা মানুষদের সঙ্গে কথা বলবেন, লোকসভা নির্বাচনে তাঁদের সমর্থন চাইবেন। এঁদের মধ্যে তফশিলি জাতি ও উপজাতির সংখ্যাই বেশি। ইভিএমে ফারাকও গড়ে দিতে পারে এঁদের ভোট। প্রয়াগরাজের মানাইয়া ঘাট থেকে যাত্রা শুরু করে প্রিয়ঙ্কার জলযান যখন ধীরে ধীরে এগিয়ে যাচ্ছে তখন আশপাশে জমতে থাকা জনতার সঙ্গে কথা বলেন কংগ্রেস নেত্রী। জানতে চান তাঁরা কেমন আছেন।

প্রিয়ঙ্কা রাজনীতিতে আসার পর থেকেই তাঁর বিরুদ্ধে আক্রমণ শানাচ্ছে বিজেপি। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বলেছেন, প্রিয়ঙ্কা ২০১৪ সালেও উত্তরপ্রদেশে কংগ্রেসকে নেতৃত্ব দিয়েছিলেন। সেবারও কংগ্রেস হেরেছিল, এবারও হারবে। প্রিয়ঙ্কার কোনও প্রভাব বিজেপির উপর পড়বে না। কেন্দ্রীয় মন্ত্রী মহেশ শর্মা কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে পাপ্পু আর বোনকে পাপ্পি বলে ঠাট্টা করেছেন।

Comments

comments

Close
%d bloggers like this: