আজ: ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, দুপুর ১:১৪
সর্বশেষ সংবাদ
চটগ্রাম বিভাগ, জেলা সংবাদ চট্টগ্রামে ‘বাংলাদেশ প্রতিদিন’ এর প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত

চট্টগ্রামে ‘বাংলাদেশ প্রতিদিন’ এর প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৬/০৩/২০১৯ , ১২:৫৫ পূর্বাহ্ণ | বিভাগ: চটগ্রাম বিভাগ,জেলা সংবাদ


চট্টগ্রাম ব্যুরো: 
নিউজিল্যান্ডে সন্ত্রাসী হামলার গভীর উদ্বেগ প্রকাশ করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সহসভাপতি আ জ ম নাছির উদ্দিন। তিনি বাংলাদেশ প্রতিদিন পত্রিকার নবম বর্ষপুর্তি অনুষ্ঠানে  এমন উদ্বেগ জানিয়ে বলেছেন, বাংলাদেশে নিরাপত্তা ব্যবস্থা অনেক ভাল। বাংলাদেশ প্রতিদিনের দশমবর্ষে পদার্পণ অনুষ্ঠান গতকাল শুক্রবার বিকেলে চট্টগ্রাম ব্যুরো অফিসে শুভেচ্ছা জানাতে গিয়ে একথা বলেন মেয়র।  কেক কেটে মতবিনিময় ও প্রীতিময় আড্ডায় অংশ নেন তিনি। দিনভর শুভার্থীরা  শুভেচ্ছা জানান চট্টগ্রাম অফিসে ।
মেয়র বলেন,  বাংলাদেশের জনসংখ্যার ঘনত্ব ও রাজনৈতিক পরিবেশসহ সামগ্রিক বিবেচনায় অনেক ভালই নিরাপত্তা নিশ্চিত রেখেছে প্রশাসন।  যুদ্ধ বিগ্রহে শান্তি স্থাপন ও জঙ্গি সন্ত্রাস বিরোধী বাংলাদেশের অবস্থান উল্লেখযোগ্য। গণমাধ্যমের  কাছে দেশের ইতিবাচক ভাবমুর্তি প্রচারে বিশেষ উদ্যোগ প্রত্যাশা করেছেন তিনি ।
বাংলাদেশ প্রতিদিন এর  বিশেষ প্রতিনিধি ও চট্টগ্রাম ব্যুরো প্রধান রিয়াজ হায়দার চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চিটাগাং চেম্বারের সভাপতি মাহবুবুল আলম, চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাস, সিইউজে সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, চট্টগ্রাম জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি ইফতেখার সাইমুল চৌধুরী, বিএফইউজে যুগ্ম মহাসচিব মহসিন কাজী, প্রেস ক্লাব সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, কালের কণ্ঠের ব্যুরো প্রধান মুস্তফা নঈম ও ডেইলী সানের ব্যুরো প্রধান নুর উদ্দিন আলমগীর, জুনিয়র চেম্বারের প্রতিষ্ঠাতা  সভাপতি ও খুলশী ক্লাব প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট, জেলা শিল্প কলা একাডেমীর সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু, চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক আব্দুল মান্নান, মহানগর পুজা উদযাপন পরিষদের  সাবেক সাধারণ সম্পাদক সুমন দেব নাথ, বিএফইউজে নির্বাহী সদস্য রুবেল খান, আজহার মাহমুদ, চট্টগ্রাম ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি দিদারুল আলম, চট্টগ্রাম টিভি ক্যামেরা জার্নালিস্টস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শামসুল আলম বাবু,  চট্টগ্রাম প্রেসক্লাবের সাংস্কৃতিক সম্পাদক রূপম চক্রবর্তী, সাংবাদিক সংগঠক খোরশেদুল আলম শামীম, জামাল খান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন, কনকর্ডের উপ ব্যবস্থাপক বিশ্বজিত ঘোষ,  যুবনেতা এম  মহিউদ্দিন, ছাত্রলীগের ল’ কলেজের সভাপতি এড টিপু শীল জয়দেব, সচেতন তরুন প্রজম্মের প্রধান সমন্বয়ক ম. মাহমুদুর রহমান শাওন, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শেখ মহিউদ্দিন বাবু, চট্টগ্রাস সাহিত্য পাঠচক্রের সাধারন সম্পাদক আসিফ ইকবাল, কম্পিউটার অপারেটরস এসোসিয়েশনের সভাপতি হারুন ও সাধারন সম্পাদক কায়েস চৌধুরী, সীতাকুন্ড প্রেসক্লাবের সভাপতি মেজবাহ উদ্দিন চৌধুরী, বোধনের প্রণব চৌধুরী, মঈনুল , অনুপম শীল, বিপ্লব  প্রমুখ।
অনুষ্ঠানে মেয়র বলেন, দেশের কল্যানে বাংলাদেশ প্রতিদিন মাদক ও জঙ্গিবাদ প্রতিরোধে যে ভুমিকা রাখছে তা প্রশংসনীয়। দেশ ও জাতীর স্বার্থে এ ধারা অব্যাহত রাখতে বাংলাদেশ প্রতিদিনের প্রতি অনুরোধ করেন মেয়র।

Comments

comments

Close
%d bloggers like this: