আজ: ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ১০:১১
সর্বশেষ সংবাদ
চটগ্রাম বিভাগ, জেলা সংবাদ চট্টগ্রাম জেলা পুলিশ লাইন্সে স্মৃতিস্তম্ভ ‘জাগ্রত ৭১’ উদ্বোধন

চট্টগ্রাম জেলা পুলিশ লাইন্সে স্মৃতিস্তম্ভ ‘জাগ্রত ৭১’ উদ্বোধন


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৫/০৩/২০১৯ , ৯:২৮ পূর্বাহ্ণ | বিভাগ: চটগ্রাম বিভাগ,জেলা সংবাদ


চট্টগ্রাম ব্যুরো 
গতকাল  সন্ধ্যায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা  আসাদুজ্জামান খাঁন কামাল , এমপি  চট্টগ্রাম জেলা পুলিশ লাইন্সে মহান মুক্তিযুদ্ধে শাহাদাৎ বরণকারী ৮১ জন বীর পুলিশ সদস্যদের মহিমান্বিত আত্মত্যাগ স্মরণে নির্মিত স্মৃতিস্তম্ভ “জাগ্রত ‘৭১” ও “ কমিউনিটি পুলিশিং এন্ড মিডিয়া সেন্টার” এর  উদ্বোধন করেন।
শহীদ স্মৃতিস্তম্ভ “জাগ্রত ‘৭১” উদ্বোধনকালে মাননীয় মন্ত্রী মহান মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ করে আবেগ আপ্লুত হয়ে পড়েন। স্বাধীনতা যুদ্ধে আত্মোৎসর্গকারী বীর পুলিশ সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন।  শহীদদের স্মৃতি অম্লান রাখতে “জাগ্রত ‘৭১” স্মৃতিস্তম্ভ নির্মাণ করায় চট্টগ্রাম জেলা পুলিশ সুপারকে ধন্যবাদ জ্ঞাপন করে স্থাপত্যটির শিল্পগুণের ভুয়সী প্রশংসা করেন। উদ্বোধন শেষে পুলিশ সিভিক সেন্টারে আয়োজিত মাদক বিরোধী কনসার্টে তিনি প্রধান অতিথির আসন অলঙ্কৃত করেন।
এর আগে পূর্ব নির্ধারিত সফরসূচী  মাননীয় মন্ত্রী রাউজান থানা পরিদর্শন করে মাদক বিরোধী সমাবেশে যোগদান করেন। নবনির্মিত পূর্ব গুজরা তদন্ত কেন্দ্র উদ্বোধন, প্রস্তাবিত দক্ষিণ রাউজান ও রাউজান হাইওয়ে থানার সাইট পরিদর্শন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগে প্রেসিডিয়াম সদস্য সাংসদ ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী , সাংসদ আবু রেজা নদবী, ডিআইজি খন্দকার গোলাম ফারুক, সিএমপি কমিশনার মাহবুবুর রহমান, চট্টগ্রাম জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা প্রমুখ।

Comments

comments

Close
%d bloggers like this: