আজ: ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই রমজান, ১৪৪২ হিজরি, ভোর ৫:৫৯
সর্বশেষ সংবাদ
খেলাধূলা ঠাকুরগাঁওয়ে প্রথম বিভাগ ক্রিকেট লিগের উদ্বোধন

ঠাকুরগাঁওয়ে প্রথম বিভাগ ক্রিকেট লিগের উদ্বোধন


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৪/০৩/২০১৯ , ১১:৪৬ অপরাহ্ণ | বিভাগ: খেলাধূলা


মোঃ ইলিয়াস আলী, নিজস্ব প্রতিবেদক: 

ঠাকুরগাঁও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে দেড় মাসব্যাপী প্রথম বিভাগ ক্রিকেট লিগের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার (১৪ মার্চ) সকালে শহরের শহীদ মোহাম্মদ আলী স্টেডিয়ামে ১ম বিভাগ ক্রিকেট লিগের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

উদ্বোধনী খেলায় সাম্য ক্রীড়া ও সাংস্কৃতিক গোষ্ঠী বনাম দিশারী স্পোর্টিং ক্লাব অংশ নেয়।দেড় মাসব্যাপী প্রথম বিভাগ ক্রিকেট লিগে জেলার ১২টি দল অংশগ্রহণ করছে।

উদ্বোধন শেষে সাংসদ রমেশ চন্দ্র সেন বলেন, ক্রীড়াই মাদক নিরাময়ের একমাত্র হাতিয়ার। খেলাধুলা ছাড়া শরীরের অঙ্গপ্রতঙ্গ ঠিক থাকে না। কাজেই খেলাধুলা করতে হবে এবং খেলাধুলাকে আরো বেশি করে উজ্জীবিত করতে হবে। খেলাধুলার মাধ্যমেই ঠাকুরগাঁও জেলা এগিয়ে যাবে এই প্রত্যাশা করি।

জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিমের সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- অতিরিক্ত পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক এটিএম মনিরুল হুদা হেলাল, ১ম বিভাগ ক্রিকেট লীগ পরিচালক কমিটির আহ্বায়ক হাবিব মো. আসহানুর রহমান পাপ্পু প্রমুখ।

পরে ঠাকুরগাঁও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় জেলার ১২টি ক্লাবের মাঝে ৩ লক্ষ ৬০ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়।

Comments

comments

Close
%d bloggers like this: