আজ: ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, বিকাল ৫:০৩
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ বাল্যবিবাহ রোধ,মাদকমুক্ত পত্নীতলা বিনির্মাণ ও নারীদের উন্নয়নে কাজ করতে চান খাদিজাতুল কোবরা

বাল্যবিবাহ রোধ,মাদকমুক্ত পত্নীতলা বিনির্মাণ ও নারীদের উন্নয়নে কাজ করতে চান খাদিজাতুল কোবরা


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৩/০৩/২০১৯ , ৭:২২ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


মিলটন হোসেন :পত্নীতলা  (নওগাঁ): আগামি ১৮ মার্চ দ্বিতীয় ধাপে নওগাঁর পত্নীতলা উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত  হতে যাচ্ছে।  মহিলা  আওয়ামীলীগের অন্যতম সদস্য ও নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রাথী মোছা: খাদিজাতুল কোবরা নারীর  উন্নয়নে  কাজ করতে চান।

১৩/৩/১৯ বুধবার সকাল ১১টায় খাদিজাতুল  কোবরার নিজ বাসভবনে সাক্ষাতকালে তিনি এ কথা বলেন। খাদিজাতুল কোবরা আরো বলেন,আমাদের গোটা পরিবার আওয়ামীলীগের  রাজনীতির সাথে  সম্পৃক্ত। বঙ্গবন্ধুর আদর্শ আমাদের রক্তে মিশে আছে। তাই মানুষের সেবাই নিজেকে সম্পৃক্ত  করতে চাই, দেশের সার্বিক উন্নয়নে পুরুষের পাশাপাশি নারীদের  ভূমিকা  অপরিসীম। নারীরা  এখন  পরিবার ব্যবস্থাপনা থেকে শুরু করে বড় বড় সংগঠন পরিচালনা করছেন।  তারা শিক্ষাতেও  অনেক এগিয়ে, দেশে নারীর উন্নয়ন বলতে যতটুকু কাজ হয়েছে তা কেবলই জননেএী শেখ-হাসিনার অবদান,।

খাদিজাতুল কোবরা ভোটারদের উদ্দেশ্য করে বলেন  আমি মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে   আমার মার্কা  হাঁস মার্কায়  ভোট দিয়ে  আমাকে  জয়যুক্ত  করার আহ্বান জানাচ্ছি । আমি যদি নির্বাচিত  হতে পারি সর্বপ্রকার  সার্বিক  উন্নয়নে সর্বদা মানুষের পাশে থেকে কাজ করবো । তিনি আরো বলেন ,  জনগনের ভালোবাসা ও  সমর্থন  আমার সাথে আছে । আমি শতভাগ আশাবাদী ।

Comments

comments

Close
%d bloggers like this: