আজ: ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, বিকাল ৪:৪৬
সর্বশেষ সংবাদ
অপরাধ, জেলা সংবাদ বেনাপোলের পুটখালী গ্রামে দুই তরুণীকে পুকুরপাড়ে রাতভর গণধর্ষণ, আটক ৬

বেনাপোলের পুটখালী গ্রামে দুই তরুণীকে পুকুরপাড়ে রাতভর গণধর্ষণ, আটক ৬


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১০/০৩/২০১৯ , ৯:০৯ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,জেলা সংবাদ


আরিফুজ্জামান আরিফ:  যশোরের বেনাপোলে বাড়ি থেকে তুলে নিয়ে দুই তরুণীকে রাতভর গণধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনার ১৮ ঘণ্টার পর ৬ ধর্ষক আটক ও দুই তরুণীকে উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৯ মার্চ) রাতে বেনাপোলের পুটখালী গ্রামের শাহ-আলমের বাড়ির পাশের একটি পুকুরপাড়ে এ গণধর্ষণের ঘটনা ঘটে। গণধর্ষণের শিকার একজনের বাড়ি কুষ্ঠিয়ায় ও অপরজনের বাড়ি চাঁদপুরে।

আটককৃতরা হলো- বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের রাতুল, সোহেল, আব্দুল্লাহ, আরিফ হোসেন, শিমুল, বিপ্লব। শাহীন নামে অপর আসামি পলাতক রয়েছে।

স্থানীয়রা জানায়, ভারতে আত্নীয়-স্বজনের বাড়ি বেড়াতে যাওয়ার উদ্দেশ্য দুই তরুণী পুটখালী দালালদের মাধ্যমে আসে। এরপর তাদের রাতে শাহ-আলম বিশ্বাসের বাড়ি আটকে রেখে গভীর রাতে একটি পুকুরপাড়ে নিয়ে পালাক্রমে গণধর্ষণ করে।

বেনাপোল পোর্ট থানার ওসি আবু সালেহ মাসুদ করিম বলেন, অবৈধপথে ভারত যাওয়ার উদ্দেশ্য আসা দুই তরুণীকে পুটখালী গ্রামের সাতজন ধর্ষক সারারাত পালাক্রমে ধর্ষণ করেছে। আমি এ খবর জানতে পেরে সুকৌশলে গ্রামবাসির সহযোগিতায় মীমাংসা করার কথা বলে ধর্ষকদের পুটখালী একটি বাড়িতে হাজির করিয়ে খুব দ্রুতভাবে আটক করতে সক্ষম হয়েছি। তাদের বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় ধর্ষনের ধারা অনুযায়ী মামলা হয়েছে।

ধর্ষণের শিকার দুই তরুণীকে উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।

Comments

comments

Close
%d bloggers like this: