আজ: ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ১০:২১
সর্বশেষ সংবাদ
বিনোদন সোমেশ্বর অলির লেখা ও আমজাদ হোসেনের সঙ্গীতায়োজনে লুৎফর হাসানের ‘আয়না দিয়ে ঘর বেঁধেছি’

সোমেশ্বর অলির লেখা ও আমজাদ হোসেনের সঙ্গীতায়োজনে লুৎফর হাসানের ‘আয়না দিয়ে ঘর বেঁধেছি’


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৯/০৩/২০১৯ , ৭:১৫ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


আয়না দিয়ে ঘর বাঁধলেন ঘুড়িখ্যাত জনপ্রিয় কণ্ঠশিল্পী লুৎফর হাসান। শনিবার তার নুতন গান ‘আয়না দিয়ে ঘর বেঁধেছি’ প্রকাশিত হয়েছে।

সোমেশ্বর অলির লেখা ও আমজাদ হোসেনের সঙ্গীতায়োজনে গানটি সুর করেছেন কণ্ঠশিল্পী লুৎফর হাসান নিজেই। গানটি প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

এর আগেও লুৎফর হাসান ও সোমেশ্বর অলির জুটির অনেক গান জনপ্রিয়তা পায়। তার মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পায় ‘ঘুড়ি তুমি কার আকাশে ওড়ো’। বলা যায়, দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও ছড়িয়ে যায় এ গানটি।

গল্পনির্ভর ‘আয়না দিয়ে ঘর বেঁধেছি’ গানটির ভিডিও নির্মাণ করেছেন আল মাসুদ। এ গানের মডেল হয়েছেন জনপ্রিয় অভিনেতা শ্যামল মাওলা ও মন্দিরা চক্রবর্তী। এছাড়া ভিডিওতে দেখা যাবে লুৎফর হাসানকেও।

‘আয়না দিয়ে ঘর বেঁধেছি’ গানের অনুভূতি প্রকাশ করে  লুৎফর হাসান বলেন, অনেক দিন ধরেই আমার মনে হয় কেন জানি মানুষ গান শুনছে না। আমি আসলে চেষ্টা করছিলাম এমন একটি গান করব যেন আমি নিজেই আনমনে গাইতে পারি, যে একবার শুনবে সে যেন গুনগুন করতে পারে। সে জায়গা থেকেই মূলত গানটি করা।

গানটির অডিও ও ভিডিও নির্মাণ নিয়ে তিনি বলেন, আমি মনে করি এই গানটি শোনা ওবং দেখার মতো একটি গান। কারণ মানুষ ভিডিও দেখবে আবার যদি মনে করে চোখ বন্ধ করে শুনবে তাও পারবে।

শিল্পী বললেন, “গানটি সেই ‘ঘুড়ি’ গাইবার সময় থেকেই আমাদের দুজনের প্রিয়। দীর্ঘদিন পর শ্রোতাদের জন্য গানটি গাওয়া হল। এই গান সব শ্রেণির শ্রোতাদের মনেই দাগ কাটবে বলে আমার বিশ্বাস।”

ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার ধ্রুব গুহকে ধন্যবাদ দিয়ে শিল্পী বলেন, ‘আয়না দিয়ে ঘর বেঁধেছি’ গানটি শুনেই মুগ্ধতা প্রকাশ করেন ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার ধ্রুব গুহ দাদা। তাকে ধন্যবাদ, তিনি ভালো গানকে প্রমোট করে যাচ্ছেন নিয়মিতভাবে।

গানটি ডিএমএসএসের পাশাপাশি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে ।

Comments

comments

Close
%d bloggers like this: