আজ: ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি, রাত ৩:২৫
সর্বশেষ সংবাদ
চটগ্রাম বিভাগ, জেলা সংবাদ রাউজান উপজেলা নির্বাচনে ৩ পদে বিনা প্রতিদদ্ধিতায় নির্বাচিত ঘোষণা

রাউজান উপজেলা নির্বাচনে ৩ পদে বিনা প্রতিদদ্ধিতায় নির্বাচিত ঘোষণা


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৮/০৩/২০১৯ , ৫:১৯ পূর্বাহ্ণ | বিভাগ: চটগ্রাম বিভাগ,জেলা সংবাদ


মোঃ আলাউদ্দীন (চট্টগ্রাম): চট্টগ্রামে  রাউজান উপজেলা পরিষদ নির্বাচনে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব একে এম এহেছানুল হায়দার চৌধুরী বাবুলকে বিনা প্রতিদদ্ধিতায় নির্বাচিত ঘোষণা করেছেন বাংলাদেশ নির্বাচন কমিশনের সিনিয়র জেলা নির্বাচন অফিস।

একইসঙ্গে বর্তমান পুরুষ ভাইস চেয়ারম্যান আলহাজ্ব নুর মোহাম্মদ ও মহিলা ভাইস চেয়ারম্যান ফোজিয়া খানম মিনাকেও বিনা প্রতিদদ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে। সিনিয়র জেলা নির্বাচন অফিসার চট্টগ্রাম ও রিটার্নিং অফিসার মো. মুনীর হোসাইন খান স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি গণবিজ্ঞপ্তি গত মঙ্গলবার দুপুরে উপজেলা চেয়ারম্যান বাবুলের হাতে তুলে দেন রাউজান উপজেলা নির্বাচন অফিসার অরুন উদয় ত্রিপুরা।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল উদ্দিন আহমেদ,পৌর প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, ইউপি চেয়ারম্যান সরোয়ার্দী সিকদার,আওয়ামী লীগ নেতা এসএম বাবর সহ অনেকেই। রাউজান উপজেলা নির্বাচন অফিসার অরুন উদয় ত্রিপুরা জানান, আসন্ন উপজেলা নির্বাচনে রাউজানে আর কোন প্রার্থী না থাকায়, দাখিলকৃত তিন প্রার্থীর মনোনয়ন বৈধ হওয়ায় এবং প্রার্থীদের কেউ মনোনয়নপত্র প্রত্যাহার না করায়, তাদের তিনজনকে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

Comments

comments

Close
%d bloggers like this: