আজ: ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, রাত ১:১৫
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রাজশাহী বিভাগ নাটোরে বিদ্যুৎস্পৃষ্টে লাইনম্যানের মৃত্যু

নাটোরে বিদ্যুৎস্পৃষ্টে লাইনম্যানের মৃত্যু


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৮/০৩/২০১৯ , ৯:৩৮ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রাজশাহী বিভাগ


নাটোরে বিদ্যুৎস্পৃষ্টে আশরাফুল ইসলাম শাহিন (৮০) নামে স্থানীয় বিদ্যুৎ বিভাগের এক কর্মচারীর মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোর রাতে সে মারা যায়।

ঘটনাটি তদন্তে ৪ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে সংশ্লিষ্ট বিভাগ। নিহত আশরাফুল চুয়াডাঙ্গার শান্তিপাড়া এলাকার নুরুল ইসলামের ছেলে।

নাটোর বিদ্যুৎ সঞ্চালন কেন্দ্র ও প্রত্যদর্শী সূত্রে জানা যায়, একজন আবাসিক গ্রাহকের অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে নাটোর বিদ্যুৎ সঞ্চালন কেন্দ্রের লাইনম্যান আশরাফুল ইসলাম শাহিনসহ কয়েকজন কর্মচারী শহরের বড়গাছা হাফরাস্থা এলাকায় যায়। সেখানে অভিযোগকারী গ্রাহকের বাড়ির বিদ্যুতের লাইন মেরামত শেষে সংযোগ দেওয়ার সময় বিদ্যুতায়িত হয়ে আশরাফুল আহত হয়।

দ্রুত তাকে উদ্ধার করে প্রথমে নাটোর ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোর ৬টা ৪০ মিনিটের দিকে মারা যায়।

নাটোর বিদ্যুৎ বিভাগের প্রকৌশলী সুব্রত কুমার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত আশরাফুলের লাশ শুক্রবার তার চুয়াডাঙ্গার বাড়িতে নিয়ে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

Comments

comments

Close
%d bloggers like this: