আজ: ২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, বিকাল ৫:৫০
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ তেঁতুলিয়ায় চেয়ারম্যান পদে প্রথম নারী প্রার্থী ফরিদা আখতার হীরা

তেঁতুলিয়ায় চেয়ারম্যান পদে প্রথম নারী প্রার্থী ফরিদা আখতার হীরা


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৮/০৩/২০১৯ , ১২:১১ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


মোহাম্মর রনি মিয়াজী,পঞ্চগড়:  আসছে আগামী ১০ই মার্চ রোববার তেঁতুলিয়া উপজেলা পরিষদ নির্বাচন। পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে ঘোষিত ৮৭টি উপজেলায়  ওই দিন ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ৷ প্রথম ধাপে ঘোষিত ৮৭টি উপজেলা সমূহের তালিকায় দেশের উত্তরের উপজেলা তেঁতুলিয়া। উপজেলাটি মোট ৭টি ইউনিয়ন নিয়ে গঠিত। মোট ভোটার সংখ্যা ৮৮হাজার ৮ শত ৯৯ জন। তেঁতুলিয়া উপজেলায় এই প্রথম নারী প্রার্থী হিসাবে চেয়ারম্যান পদে নির্বাচন করছেন সাবেক সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ফরিদা আখতার হীরা। তিনি কাপ পিরিচ প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

 

তিনি উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার কাজী মাহবুবুর রহমানের সহধর্মিণী । তিনি শিক্ষকতার পাশাপাশি দীর্ঘ দিন ধরে আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িত। বর্তমানে জেলা আওয়ামী লীগের সহ সভাপতির দায়িত্ব পালন করে আসছেন এবং নবম সংসদের সংরক্ষিত আসনের সংসদ সদস্য ছিলেন। নির্বাচনের প্রচারণার শেষ দিনেও ফরিদা আখতার হীরা ও তার কর্মী সমর্থকরা প্রচার প্রচারণা,মিটিং মিছিল,পথ সভা সহ বিভিন্ন কর্মসূচী করছেন।

তেঁতুলিয়া উপজেলা চেয়ারম্যান পদে প্রথম নারী প্রার্থী ফরিদা আখতার হীরার সাথে প্রতিদ্বন্দ্বীতা করছেন তার ভাতিজা, বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী মাহমুদুর রহমান ডাবলু (নৌকা),সাবেক উপজেলা চেয়ারম্যান ও শ্রমিক নেতা মুক্তারুল হক মুক (আনারস) এবং উপজেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক এডভোকেট হায়দার আলী(দোয়াত কলম) প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

ফরিদা আখতার হীরা, জানান’ আমি নির্বাচিত হলে তেঁতুলিয়া উপজেলা কে মাদকমুক্ত ও মডেল হিসাবে গড়ে তুলবো। আমি আশাবাদী তেঁতুলিয়াবাসী আমাকে ১০ তারিখে কাপ পিরিচ মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবে’।

Comments

comments

Close
%d bloggers like this: