আজ: ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই রমজান, ১৪৪২ হিজরি, ভোর ৫:১৮
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রাজনীতি সিরাজগঞ্জে আ’লীগ সভাপতি নৌকা ছেড়ে ভোট চাইছেন আনারসে!

সিরাজগঞ্জে আ’লীগ সভাপতি নৌকা ছেড়ে ভোট চাইছেন আনারসে!


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৮/০৩/২০১৯ , ১২:৪৫ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রাজনীতি


আগামী রোববার সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে নৌকার পরিবর্তে আনারস মার্কায় ভোট চাওয়ার অভিযোগ উঠেছে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাসের বিরুদ্ধে।
সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা পরিষদে এবারের নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ আলী আকন্দ (নৌকা), দলের অপর প্রার্থী মীর সেরাজুল ইসলাম (আনারস) ও সাজেদুল ইসলাম (দোয়াত কলম)।
স্থানীয় সূত্রে জানা গেছে, এ নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের অধিকাংশ নেতাকর্মী নৌকার বিপরীতে অবস্থান নিয়েছেন। জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস নিজেও আনারস প্রতীকে ভোট দেয়ার আহবান জানিয়েছেন। এ নিয়ে নেতাকর্মীদের মধ্যে মিশ্র-প্রতিক্রিয়া দেখা দিয়েছে। তার এমন আহ্বানে ক্ষুব্ধ হয়েছেন স্থানীয় আওয়ামী লীগের অনেক নেতাকর্মী।
আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ আলী আকন্দ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আজিজল হক, যুবলীগের আহবায়ক সাজ্জাদুল হক রেজাসহ দলের একাধিক নেতাকর্মী এ ব্যাপারে অভিযোগ করেছেন।
এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ইতোমধ্যে লতিফ বিশ্বাসের একটি ভিডিও ফুটেজ ভাইরাল হয়েছে। ভিডিওটি উপজেলার সর্বত্র ছড়িয়ে পড়লে আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে শুরু হয়েছে নানা আলোচনা-সমালোচনা।
আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী আকন্দ বলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি নৌকার ভোট না চেয়ে প্রকাশ্যে অনারস মার্কায় ভোট চাচ্ছেন। তবুও নৌকার বিজয় হবেই ইনশাআল্লাহ।
এ প্রসঙ্গে বেলকুচি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আজিজুল হক বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে জেলা আওয়ামী লীগের সভাপতি লতিফ বিশ্বাস প্রকাশ্যে আনারস প্রতীকে ভোট চেয়েছেন। শুধু তাই নয় তার মনোনীত দলীয় নেতাকর্মীদের দিয়েও আনারসের পক্ষে গণসংযোগ চালাচ্ছেন, যা অত্যন্ত দুঃখজনক।
উপজেলা যুবলীগের আহবায়ক সাজ্জাদুল হক রেজা বলেন, লতিফ বিশ্বাস জেলা আওয়ামীলীগের প্রধান নীতি নির্ধারক হয়েও নৌকার বিপরীতে ভোট প্রার্থনা করেছেন। এ বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রীসহ দলের নীতিনির্ধারকদেরও হস্তক্ষেপ কামনা করেছেন তিনি।
তবে সব অভিযোগ অস্বীকার করে আব্দুল লতিফ বিশ্বাস বলেন, আমি সরাসরি কারো ভোট প্রার্থনা করিনি। আমার বিরুদ্ধে গুজব ছড়ানো হচ্ছে।

Comments

comments

Close
%d bloggers like this: