আজ: ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, দুপুর ১:০৮
সর্বশেষ সংবাদ
খেলাধূলা দ্বিতীয় টেস্টের একাদশে ফিরছেন মোস্তাফিজ

দ্বিতীয় টেস্টের একাদশে ফিরছেন মোস্তাফিজ


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৭/০৩/২০১৯ , ১০:৪১ পূর্বাহ্ণ | বিভাগ: খেলাধূলা


হ্যামিল্টনে প্রথম টেস্টে বিশ্রামে রাখা হয়েছিল মোস্তাফিজুর রহমানকে। আনকোরা পেস আক্রমণ নিয়ে ওই টেস্টে বাংলাদেশ পেসারদের থেকে পায়নি প্রত্যাশিত ফল। ওয়েলিংটনে তাদের একজন বাদ যাচ্ছেন নিশ্চিত। এই জায়গায় মোস্তাফিজের ফেরার খবর দিয়েছেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

হ্যামিল্টনে খেলা তিন পেসার আবু জায়েদ রাহি, খালেদ আহমেদ আর ইবাদত হোসেনের মধ্যে এক উইকেট পান কেবল ইবাদত। বাকি দুজন ছিলেন উইকেট শূন্য। তিনজনের অভিজ্ঞতাও ছিল অতি সামান্য। তাদের মধ্যে সবচেয়ে অভিজ্ঞ রাহির ঝুলিতে ছিল এর আগে তিন টেস্ট। মাত্র দ্বিতীয় টেস্ট খেলতে নেমেছিলেন খালেদ। আর একমাত্র উইকেট পাওয়া ইবাদতের ওই টেস্টেই হয় অভিষেক।

নিউজিল্যান্ডের পেসাররা যেখানে বাংলাদেশের ব্যাটসম্যানদের কাঁপিয়ে দেন সেখানে বেশ সাদামাটা ছিল তারা তিনজন। বরং অনিয়মিত মিডিয়াম পেস বল করে সৌম্য সরকার নিয়ে নিয়েছিলেন দুই উইকেট। তবে এই তিন পেসারকেই আগলে রাখছেন অধিনায়ক। তাদের চেষ্টার কোন কমতি নেই তার কাছে। তবে একইসঙ্গে তিনি তাদের একজনকে বাদ দিয়ে মোস্তাফিজের ফেরার খবরও দিয়েছেন, ‘ওরা (তিন পেসার) অনেক কিছু চেষ্টা করেছে। শর্ট বল, বাইরেও করেছে। আরেকটু ধারাবাহিক হলে ভালো লাগবে। অবশ্যই ওরা ভালো বোলার। ওদের একটু সময় দিতে হবে। আর মোস্তাফিজ অবশ্যই ফিরবে। তবে কার জায়গায় সেটি ম্যানেজমেন্টের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেব।’

Comments

comments

Close
%d bloggers like this: