আজ: ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই রমজান, ১৪৪২ হিজরি, ভোর ৫:৩৫
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রংপুর বিভাগ তেঁতুলিয়ায় চেয়ারম্যান পদে নৌকা প্রতীক নিয়ে ভোটের মাঠে কাজী ডাবলু

তেঁতুলিয়ায় চেয়ারম্যান পদে নৌকা প্রতীক নিয়ে ভোটের মাঠে কাজী ডাবলু


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৫/০৩/২০১৯ , ৪:৪৫ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রংপুর বিভাগ


মোহাম্মদ রনি মিয়াজী,পঞ্চগড়:  তেঁতুলিয়া উপজেলায় নির্বাচনকে  ঘিরে চেয়ারম্যান পদে বিভিন্ন প্রার্থীদের প্রচার প্রচারণা জমে উঠেছে । চলতি মাসের  ১০ তারিখে অনুষ্ঠিত হবে প্রথম ধাপে ঘোষিত ৮৭টি উপজেলা পরিষদের ভোট গ্রহণ ।
তেঁতুলিয়া উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক নিয়ে লড়ছেন বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী মাহমুদুর রহমান ডাবলু । তিনি উপজেলার বিভিন্ন এলাকায় পথ সভা,গনসংযোগ,উঠান বৈঠক সহ বিভিন্ন কর্মসূচী করে যাচ্ছেন।
এদিকে তেঁতুলিয়া উপজেলায় চেয়ারম্যন পদে কাজী মাহমুদুর রহমান ডাবলুর সাথে স্বতন্ত্র প্রার্থী হিসাবে প্রতিদ্বন্ধীতা করছেন সাবেক সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য  ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ফরিদা আখতার হিরা। তিনি কাপ পিরিচ প্রতীক নিয়ে নির্বাচন করছেন। ফরিদা আখতার হিরা ও কাজী মাহমুদুর রহমান ডাবলু সম্পর্কে  চাচি ও ভাতিজা। ফরিদা আখতার হীরা হলেন কাজী মাহমুদুর রহমান ডাবলুর চাচা কাজী মাহবুবুর রহমানের স্ত্রী। কাজী মাহমুদুর রহমান ডাবলু ও কাজী মাহবুবুর রহমানের আপন ভাতিজা। উপজেলার চেয়ারম্যান পদে আরো দুই স্বতন্ত্র প্রার্থী হলেন সাবেক উপজেলা চেয়ারম্যান  ও শ্রমিক নেতা মুক্তারুল হক মুক(আনারস মার্কা ) ও উপজেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ হায়দার  আলী (দোয়াত কলম মার্কা ) প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

কাজী মাহমুদুর রহমান গত ২০০৪ সাল থেকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। দল সভা করে তাঁকে দলীয়ভাবে একক প্রার্থী ঘোষণা করে কেন্দ্রে পাঠায় এবং কেন্দ্রীয়ভাবে তাঁকে দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়া হয়। তাছাড়া তিনি তেঁতুলিয়ার উন্নয়নে বিভিন্ন কাজ করে জনমনে ব্যাপক সাড়া ফেলে জনপ্রিয়তার শীর্ষে জায়গা করে নিয়েছেন। তবে ভোটের মাঠে তিনিই একমাত্র শক্তিশালী প্রার্থী।

তেঁতুলিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলের দলীয় মনোনয়নীত প্রার্থী কাজী মাহমুদুর রহমান ডাবলু জানান” তেঁতুলিয়ার উন্নয়নে আমি কাজ করতে চাই, দল আমাকে মনোনয়ন দিয়েছে আমি চেয়ারম্যান পদে বিজয়ী হলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখতে আমি চেষ্টা করবো এবং তেঁতুলিয়াকে মাদক মুক্ত হিসাবে গড়ে তুলবো ।’

Comments

comments

Close
%d bloggers like this: