আজ: ২৭শে মে, ২০২০ ইং, বুধবার, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা শাওয়াল, ১৪৪১ হিজরী, বিকাল ৫:৫৫
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রংপুর বিভাগ তেঁতুলিয়ায় ভাইস চেয়ারম্যান পদে আবারো টিউবওয়েল প্রতীক নিয়ে লড়ছেন আঃ লতিফ

তেঁতুলিয়ায় ভাইস চেয়ারম্যান পদে আবারো টিউবওয়েল প্রতীক নিয়ে লড়ছেন আঃ লতিফ


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৫/০৩/২০১৯ , ৯:১৫ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রংপুর বিভাগ


মোহাম্মদ রনি মিয়াজী,পঞ্চগড়: পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে দেশের উত্তরের সীমান্তবর্তী উপজেলা  তেঁতুলিয়ায় জমে উঠেছে  ব্যাপক প্রচার প্রচারণা।  নির্বাচনের দিন যতো ঘনিয়ে আসছে নির্বাচনের আমেজ ততই বৃদ্ধি পাচ্ছে । তেঁতুলিয়ার বিভিন্ন হাট বাজারে চায়ের দোকানে প্রার্থীদের প্রচার প্রচারণা, পোস্টার,মিছিল,পথ সভা ও ব্যানারে ছেয়ে গেছে পুরো উপজেলা।  প্রধম ধাপে মোট ৮৭টি উপজেলায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ১০ই মার্চ। প্রথম ধাপে ঘোষিত উপজেলা সমূহের তালিকায় রয়েছে তেঁতুলিয়া উপজেলা।
 এ উপজেলাটি ৭টি ইউনিয়ন নিয়ে গঠিত। মোট ভোটার সংখ্যা ৮৮ হাজার ৮শ ৯৯ জন।  তার মধ্যে পুরুষ ভোটারের সংখ্যা ৪৪ হাজার ৩শ ২৭ জন,  মহিলা ভোটার সংখ্যা ৪৪ হাজার ৫শ ২৭ জন। তেঁতুলিয়া উপজেলা নির্বাচন অফিসের তথ্য মতে আগামী ১০মার্চ(রোববার) উপজেলার মোট ৩৭টি কেন্দ্রে ভোট অনুষ্ঠিত হবে। এদিকে তেঁতুলিয়া উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান পদে মাঠ চষে বেড়াচ্ছেন পঞ্চগড় জেলা ও তেঁতুলিয়া উপজেলা শাখা জাতীয় পাটির সাংগঠনিক সম্পাদক  আব্দুল লতিফ খান। তিনি টিউবওয়েল প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

প্রচার প্রচারণা ও জন সমর্থনে এগিয়ে আছেন  আঃ লতিফ। তিনি ইতোমধ্যে উপজেলার বিভিন্ন  এলাকায় সাধারণ ভোটারদের কাছে গিয়ে গনসংযোগ,পথ সভা ও উঠান বৈঠক করছেন এবং সবার কাছে ভোট চেয়ে মাঠ দাপিয়ে  বেড়াচ্ছেন।  পর পর ৩ বার ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করায় এবারে  একজন শক্তিশালী প্রার্থীর তালিকায় তার নাম ।   অপরদিকে তার সাথে প্রতিদ্বন্দ্বীতা করছেন আরো ২ জন প্রার্থী ।  তারা হলেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ ইউসুফ আলী (বই মার্কা  ) ও উপজেলা কৃষক লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও বাংলাদেশ মানবাধিকার কমিশন উপজেলা শাখার সাধারন সম্পাদক মোঃ রিয়াজুল ইসলাম মোল্লা (চশমা মার্কা ) প্রতীকে ।

সরেজমিনে দেখা যায় আঃ লতিফ খান বিভিন্ন এলাকায় প্রচারণা প্রচারণা,উঠান বৈঠক,বিভিন্ন  হাট বাজারে গন সংযোগ করেন। সাধারন ভোটারদের সাথে কথা বললে তারা জানান ‘আঃ লতিফ পর পর ৩ বার ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করছেন , আমরা এবার তাকেই ভোট দিবো।  এর আগে যে নির্বাচিত হয়েছিল তাকে আমরা এলাকায় দেখিনি,  লতিফ চেয়ারম্যান না হলেও তাকে আমরা বিপদে পাশে পেয়েছি।’

নির্বাচন বিষয়ে মোঃ আব্দুল  লতিফ খান জানান’ আমি আশাবাদী আগামী ১০ তারিখে তেঁতুলিয়াবাসী আমার টিউবওয়েল মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করে তাদের সেবা করার ও তেঁতুলিয়া উপজেলার উন্নয়ন করার সুযোগ করে দিবে’।

Comments

comments

Close