আজ: ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, দুপুর ২:৪৪
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, ঢাকা বিভাগ শ্রীপুরে গ্যাস সিলিন্ডারের আগুনে প্রাণ গেল সেলিনার

শ্রীপুরে গ্যাস সিলিন্ডারের আগুনে প্রাণ গেল সেলিনার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৫/০৩/২০১৯ , ১০:০৩ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,ঢাকা বিভাগ


মহিউদ্দিন আহমেদ: গাজীপুরের শ্রীপুরে গ্যাস সিলিন্ডারের আগুনে দগ্ধ হয়ে সেলিনা আক্তার (৩৫) নামে এক কারখানা শ্রমিক নিহত হয়েছেন। এতে আগুনে প্রায় চারটি বসতঘর ভস্মীভূত হয়েছে। মঙ্গলবার ভোর পৌনে ৫টার দিকে শ্রীপুর পৌর এলাকার গিলারচালা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সেলিনা সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার দৌলতপুর গ্রামের নুরুল হকের মেয়ে। তিনি সন্তানসহ গিলারচালা গ্রামে শহিদুল ইসলামের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি জুতা তৈরির কারখানায় চেকার পদে চাকরি করতেন।

নিহতের স্বজন জুয়েল মিয়া জানান, সেলিনা দুই সন্তানের জননী। তার স্বামী দ্বিতীয় বিয়ে করে অন্যত্র বসবাস করায় তিনি গাজীপুরের শ্রীপুরের একটি কারখানায় চাকরি নেন। মঙ্গলবার ভোর রাতে তিনি ঘুম থেকে উঠে রান্নার প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় গ্যাস সিলিন্ডারের পাইপ লিকেজ হয়ে পুরো বাড়িতে আগুন ছড়িয়ে চারটি টিনসেড কক্ষ ভস্মীভূত হয়। এতে বাসায় থাকা অন্যান্য লোকজন বের হয়ে আসতে পারলেও সেলিনা আগুন নেভাতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান।

শ্রীপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আল আমিন জানান, মরদেহটি উদ্ধার করে শ্রীপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও জানান, পাইপে লিকেজ থাকায় আগুন পুরো বাড়িতে ছড়িয়ে পরে কয়েকটি কক্ষ ভস্মীভূত হয়। পরে বিস্ফোরিত সিলিন্ডারটি উদ্ধার করা হয়েছে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আহসান উজ্জামান জানান, মরদেহটি উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন ।

Comments

comments

Close
%d bloggers like this: