আজ: ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই রমজান, ১৪৪২ হিজরি, রাত ৪:৪৬
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ তেঁতুলিয়ায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে এবারো আলোচনার শীর্ষে রাজিয়া

তেঁতুলিয়ায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে এবারো আলোচনার শীর্ষে রাজিয়া


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৪/০৩/২০১৯ , ৩:৫০ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


মোহাম্মদ রনি মিয়াজী,পঞ্চগড় :  আগামী ১০ই মার্চ আসন্ন পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন । তেঁতুলিয়া উপজেলা পরিষদে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রচার প্রচারণা ও জনপ্রিয়তায় এগিয়ে আছেন  জেলা নারী উন্নয়ন ফোরামের সভাপতি ও দুই বারের সফল মহিলা ভাইস চেয়ারম্যান মোছা সুলতানা রাজিয়া শিল্পী (পুষ্টি  আপা)।এবার  কলস প্রতীক নিয়ে নির্বাচন করছেন এবং প্রচার- প্রচারণা,পোস্টার,মাইকিং,গন সংযোগ ও পথ সভা সহ সকল কর্মসূচীর দিক দিয়ে অন্য তিন প্রার্থীর চেয়ে এগিয়ে তিনি ।

তিনি তেঁতুলিয়া উপজেলার বিভিন্ন এলাকায় সাধারন ভোটারদের কাছে গিয়ে ভোট ও দোয়া চেয়ে বেড়াচ্ছেন । ,এবারো তার সাথে প্রতিদ্বন্দ্বী হয়ে ভোটের  মাঠে   রয়েছেন  ৩ প্রার্থী৷

তারা হলেন এডভোকেট রওশন আরা লাভলী (হাঁস মার্কা),  জেলা মহিলা  আওয়ামী সাংষ্কৃতিক ফোরামের সভাপতি ও ৭নং দেবনগড় মহিলা লীগের সভাপতি সোমা চৌধুরী (ফুটবল মার্কা ) ও মিনা আক্তার (প্রজাপতি মার্কা ) প্রতীক নিয়ে নির্বাচন করছেন।  তেঁতুলিয়া উপজেলা পরিষদে মহিলা ভাইস চেয়ারম্যানের পদে সোমা চোধুরী ও মিনা আক্তার ভোটের মাঠে এবারই প্রথম । অপর দিকে আরেক প্রার্থী এডভোকেট রওশন আরা লাভলী  বিগত তৃতীয় ও চতুর্থ  উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহণ করে পর পর দুই বার পরাজিত হন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা রাজিয়ার কাছে।

সরেজমিনে বিভিন্ন ভোটারদের কাছে কথা বলে জানা যায়,  সুলতানা রাজিয়া বিগত দশ বছরে এলাকার বিভিন্ন গরীব ও জনগনের ডাকে নিজে মোটর সাইকেল এবং  কোন সময় প্রাইভেট কার  চালিয়ে জীবনের ঝুঁকি নিয়ে ঝড় , বৃষ্টি,শীত উপেক্ষা করে রাতদিন  ছুটে গেছেন ,   বিপদে এবং পাশে দাঁড়ান সব সময়ই ।

 নির্বাচন ঘিরে তেঁতুলিয়ায় নারীদের ভোটারের পছন্দের তালিকায় এবারো জায়গা করে নিয়েছেন এই নারী প্রার্থী। নারী নির্যাতন ও নারীদের বিভিন্ন  বিপদে পাশে দাঁড়ানো  সহ ন্যায় বিচার করে ব্যাপক সারা ফেলেছেন সুলতানা রাজিয়া শিল্পী ।

নির্বাচন বিষয়ে সুলতানা রাজিয়া শিল্পী জানান’ আমি ১০ বছরে চেষ্টা করছি তেঁতুলিয়ার মানুষের সেবা করার,আমি নারী হয়ে  জীবনের ঝুঁকি নিয়ে ছুটে গেছি মানুষের বিপদে, আমি জনগনের ভোটে আজ ১০ বছর ধরে তেঁতুলিয়ার উন্নয়নের জন্য কাজ করছি । আমি আশাবাদী ১০ তারিখে আমাকে কলস মার্কায় ভোট দিয়ে আমার অসম্পূর্ণ  কাজ সমাপ্ত করে নতুন কিছু করার সুযোগ করে দিবে তেঁতুলিয়াবাসী’।

Comments

comments

Close
%d bloggers like this: