আজ: ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই রমজান, ১৪৪২ হিজরি, ভোর ৫:৪৫
সর্বশেষ সংবাদ
জাতীয়, প্রধান সংবাদ বিমানবন্দরের পথে ওবায়দুল কাদের

বিমানবন্দরের পথে ওবায়দুল কাদের


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৪/০৩/২০১৯ , ৩:৩৬ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়,প্রধান সংবাদ


সিঙ্গাপুরে নেয়ার উদ্দেশে অ্যাম্বুলেন্সে বিমানবন্দরে নিয়ে যাওয়া হচ্ছে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে।
সোমবার বেলা ৩টা ২০ মিনিটের দিকে তাকে বহনকারী অ্যাম্বুলেন্সটি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) থেকে বের হয়।
ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা পর্যবেক্ষণে আজ সকালে ভারত থেকে নিয়ে আসা হয় দেশটির প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠীকে। দেবী শেঠীর প্রসঙ্গ টেনে বিএসএমএমইউ উপাচার্য কনক কান্তি বড়ুয়া বলেন, দেবী শেঠী বলেছেন ইউরোপ-আমেরিকায় যে ধরনের চিকিৎসা হয় এখানে তার চেয়ে কোনো অংশে কম হয়নি। খুব ভালো চিকিৎসা হয়েছে। ওবায়দুল কাদেরের স্ত্রীর দিকে তাকিয়ে দেবী শেঠী বলেন, ইউর হাসবেন্ড ইজ লাকি। যে চিকিৎসা করা হয়েছে এর চেয়ে বেশি কিছু করার নেই। তিনি এখন সেভ পজিশনে আছেন।
পরে এক সংবাদ সম্মেলনে বিএসএমএমইউ উপাচার্য কনক কান্তি বড়ুয়া জানান, আমরা সিদ্ধান্ত নিয়েছি আগামী এক ঘণ্টার মধ্যে তাকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হবে। আমাদের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। এখন সিঙ্গাপুরের টিম যখন চাইবে তখন তাকে নিয়ে যেতে পারবে। এটা সর্বোচ্চ এক ঘণ্টা সময় লাগবে।

Comments

comments

Close
%d bloggers like this: