আজ: ১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই শাওয়াল, ১৪৪২ হিজরি, রাত ১১:৫১
সর্বশেষ সংবাদ
অপরাধ, চটগ্রাম বিভাগ রাউজানে মোটরসাইকেল সহ চোর চক্রের ৫ সদস্য আটক

রাউজানে মোটরসাইকেল সহ চোর চক্রের ৫ সদস্য আটক


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৩/০৩/২০১৯ , ৪:০৯ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,চটগ্রাম বিভাগ


চট্টগ্রাম ব্যুরো:  চট্রগ্রাম রাউজানে চোরাইকৃত দুই মোটরবাইকসহ চোর চক্রের পাঁচ সদস্যকে আটক করেছে রাউজান থানা পুলিশ। ১ মার্চ রাত ২টার দিকে চট্টগ্রাম কাপ্তাই সড়কের উরকিরচর ইউনিয়নের সোনারগাঁও কমিউনিটি সেন্টারের সম্মুখ হতে স্থানীয় জনতার সহায়তায় তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন-উপজেলার বাগোয়ান ইউনিয়নের কোয়েপাড়া শফি মেম্বারের বাড়ীর বাচ্চু মিয়ার পুত্র মোহাম্মদ সাগর (২৩), মৃত আবুল কাশেমের পুত্র মোহাম্মদ ফয়সাল (২৪), নোয়াপাড়া ইউনিয়নের শীলপাড়া মানিক শীলের বাড়ির মৃত অজয় শীলের পুত্র জিশু শীল (২৫), পিন্টু শীলের পুত্র লিটন শীল (১৯) এবং হাটহাজারী পৌরসভার মীরারখীল গ্রামের মৃত হাজী মুন্সি মিয়ার পুত্র আহম্মদ মিয়া (২৬)।

নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ পুলিশ পরিদর্শক (এসআই) শেখ মোহাম্মদ জাবেদ মিয়া বলেন,  এসআই মহসীন রেজা সহ ফোর্স নিয়ে রাত্রীকালিন টহল দেয়ার  সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি রাঙ্গুনিয়া উপজেলা হতে দুটি মোটর বাইক চুরি করে চোর চক্রের সদস্যরা শহরমুখী পালিয়ে যাচ্ছে। এরপরই আমরা চট্টগ্রাম-কাপ্তাই সড়কে নোয়াপাড়া পথেরহাটস্থ চেকপোস্ট শুরু করি। রাত ২টার দিকে পূর্বদিক হতে আসা দুটি মোটরবাইকে থামানোর নির্দেশ দিলে তারা নির্দেশ অমান্য করে পালিয়ে যায়। এসময় তাদের ধাওয়া করে সোনারগাঁও কমিউিনিটি সেন্টারের সম্মুখ হতে উপস্থিত জনতার সহায়তায়  আটক করি।  এসময় তাদের কাছ হতে চোরাইকৃত নম্বরবিহীন একটি লাল রঙ্গের পালসার এবং একটি সাদা-নীল রঙ্গের সুজুকি জিক্সার (যার নম্বর প্লেটে লেখা ‘চট্ট মেট্রো-ল ১১-৭৫৮৬) উদ্ধার করা হয়।

রাউজান থানার অফিসার ইনচার্জ (ওসি) কেপায়েত উল্লাহ জানান, আটককৃতরা আন্তঃজেলা মোটরবাইক চোর চক্রের সদস্য। জিজ্ঞাসাবাদে তারা তাদের চক্রের আরো নয়জন চোর সদস্যের নাম প্রকাশ করে । তারা বিভিন্ন স্থান হতে মোটরবাইক চুরি করে পরে তা বিক্রি করে বলে জানায়। তাদের বিরুদ্ধে ৩৭৯/৪১১ ধারায় মামলা রুজু করা হয়েছে। বাকীদের ধরার জন্য অভিযান অব্যহত রয়েছে।

Comments

comments

Close
%d bloggers like this: