আজ: ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে রজব, ১৪৪২ হিজরি, দুপুর ১২:৩২
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ কালীগঞ্জে জনপ্রিয়তার তুঙ্গে ওয়ার্কার্স পার্টির চায়না বসুনিয়া

কালীগঞ্জে জনপ্রিয়তার তুঙ্গে ওয়ার্কার্স পার্টির চায়না বসুনিয়া


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৩/০৩/২০১৯ , ১:২০ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


লালমনিরহাট প্রতিনিধি :
আগামী ১০ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে লালমনিরহাট জেলায় উপজেলা পরিষদ নির্বাচন। এই নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থী-সমর্থকদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার সৃষ্টি হয়েছে। প্রার্থীরা নিজস্ব প্রতীকে ব্যাপক হারে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন কাক ডাকা ভোর থেকে গভীর রাত পর্যন্ত।
তারই ধারাবাহীকতায় থেমে নেই কালীগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির মনোনিত প্রার্থী চায়না বসুনিয়া। তিনি ইতিমধ্যে পাড়া-মহল্লায়, হাট-বাজারে কিংবা চায়ের দোকানে ভোটারদের মুখে মুখে আলোচনার কেন্দ্র বিন্দুতে । তিনি হাতুড়ি প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিয়েছেন। তার হাতুড়ি প্রতিক সাধারন ভোটারদের কাছে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে। উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে দেখাগেছে চায়না বসুনিয়া ব্যাপক প্রচার প্রচারনীর মাধ্যমে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন।
চায়না বসুনিয়া উপজেলা সহ জেলায় নারী উন্নয়নে কাজ করছেন। আর এই উন্নয়নকে অব্যাহত রাখতে বিভিন্ন উন্নয়ন মূলক কাজে অংশ গ্রহন করে নারীদের উন্নয়নে ব্যাপক ভুমিকা পালন করেছে তিনি।
তিনি বলেন, মানুষের সেবা করার লালিত স্বপ্ন পূরণের জন্য তিনি নির্বাচনে অংশ গ্রহন করেছেন। আল্লাহ্‌র রহমত ও জনগণের ভালোবাসা থাকলে অবশ্যই উপজেলা নির্বাচনে নির্বাচিত হবেন বলে তিনি আশা করেন।
কালীগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ঘুরে জানা গেছে, সাধারন ভোটাররা সৎ, যোগ্য ও সমাজসেবী কে মহিলা ভাইস চেয়ারম্যান পদে দেখতে চায়। তাই আসন্ন নির্বাচনে কর্মীবান্ধব প্রার্থী হিসাবে হাতুড়ি মার্কার প্রার্থী চায়না বসুনিয়ার বিকল্প কিছু নেই।

Comments

comments

Close
%d bloggers like this: