আজ: ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই রমজান, ১৪৪২ হিজরি, রাত ১১:২৫
সর্বশেষ সংবাদ
অপরাধ, ঢাকা বিভাগ সাভারে ছুরিকাঘাতে স্কুল ছাত্র নিহত

সাভারে ছুরিকাঘাতে স্কুল ছাত্র নিহত


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০২/০৩/২০১৯ , ৪:৪৪ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,ঢাকা বিভাগ


সাভারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বন্ধুদের ছুরিকাঘাতে খুন হয়েছে সোহাগ হোসেন নামে এক স্কুল ছাত্র। এ ঘটনায় অভিযুক্ত ২ কিশোরকে আটক করে সাভার মডেল থানা পুলিশ।

শুক্রবার সন্ধ্যার দিকে সাভার পৌর এলাকার সিআরপি চাপাইন এলাকায় এ ঘটনা ঘটে। শনিবার দুপুরে হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আসামীদের আদালতে পাঠায় পুলিশ।

স্থানীয়রা জানায়, শুক্রবার সাভারের সিআরপি বিশেষ দিবস উপলক্ষে সবার জন্য উন্মুক্ত ছিল। সেখানে অনুষ্ঠান চালাকালীন সময়ে সোহাগকে ডেকে নিয়ে মিঠু ও প্রান্ত নামে পূর্ব পরিচিত দুই বন্ধু কথা বলতে বলতে সামনে এগিয়ে যায়। তাদের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে সোহাগকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা।

গুরুতর জখম ও রক্তাক্ত অবস্থায় সোহাগকে সাভারে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে পুলিশ।

এদিকে, ঘটনার পর থেকেই অভিযুক্তদের আটক করতে বিভিন্নস্থানে অভিযান চালানো হয়। পরে এ ঘটনায় অভিযুক্ত মিঠু ও প্রান্তকে রাত ১০টার দিকে সাভারের রাজফুলবাড়িয়া থেকে আটক করে পুলিশ। আটককৃত মিঠুর গ্রামের বাড়ির সিরাজগঞ্জ জেলায় ও প্রান্তের গ্রামের বাড়ি গাইবান্ধার পলাশবাড়ি থানায়। তারা দু’জনেই চাপাইনে পরিবারের সঙ্গে বসবাস করে।

এ বিষয়ে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ জানান, সাভারের সিআরপিতে একটি অনুষ্ঠান থেকে বের হয়ে সোহাগের পিঠে ছুরিকাঘাত করে মিঠু ও প্রান্ত নামে দুই বন্ধু। এ সময় হাসপাতালে নিয়ে গেলে সোহাগের মৃত্যু নিশ্চিত করে চিকিৎসক। রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত এই ২ জনকেই আটকের পর শনিবার তাদের আদালতে পাঠানো হয়েছে।

নিহত সোহাগ সাভারের স্টুডেন্ট স্কুল অব বাংলাদেশ নামে স্কুলের ৮ম শ্রেণীর ছাত্র ছিলো। সে সাভারের চাপাইন এলাকার সাইদুর রহমানের ছেলে।

Comments

comments

Close
%d bloggers like this: