আজ: ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৬শে রমজান, ১৪৪২ হিজরি, বিকাল ৫:০৯
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ ঠাকুরগাঁওয়ে শিক্ষার্থীর শরীরে এসিড নিক্ষেপের প্রতিবাদে মানববন্ধন

ঠাকুরগাঁওয়ে শিক্ষার্থীর শরীরে এসিড নিক্ষেপের প্রতিবাদে মানববন্ধন


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০২/০৩/২০১৯ , ৪:১২ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


মোঃ ইলিয়াস আলী, নিজস্ব প্রতিবেদকঃ

ঠাকুরগাঁওয়ে শিক্ষার্থী তানজিনা আক্তারের শরীরে এসিড নিক্ষেপের প্রতিবাদে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা।

শনিবার (২ মার্চ) দুপুরে সদর উপজেলার আখানগর ইউনিয়নের ঝাড়গাঁও উচ্চ বিদ্যালয় চত্বরে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এসময় বিদ্যালয়ের ২ শতাধিক শিক্ষার্থীসহ এলাকাবাসী অংশগ্রহণ করেন।

এ সময় বক্তব্য দেন- ঝাড়গাঁও উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মীম আক্তার, সীমা বেগম, আশা মনি, স্থানীয় বাসিন্দা শফিকুল ইসলাম, লাইলি বেগম প্রমুখ।

বক্তারা অভিযোগ করেন, ঝাড়গাঁও উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী তানজিনা আক্তারের শরীরে এসিড নিক্ষেপ করে ঝলসে দেয় প্রতিবেশী আমজাদ হোসেন। এ ঘটনায় মামলাও হয়েছে, কিন্তু পুলিশ এখন পর্যন্ত মামলার  প্রধান আসামি আমজাদকে গ্রেফতার করতে পারেনি। তাই দ্রুত প্রধান আসামিকে গ্রেফতারের দাবি জানান তারা।

এ ঘটনায় রুহিয়া থানার ওসি প্রদীপ কুমার রায় বলেন, মামলায় মোট ৫ জন আসামি রয়েছে। এর মধ্যে দ্বিতীয় আসামিকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং প্রধান আসামিসহ অন্য আসামিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত ২৪ ফেব্রুয়ারি পূর্ব শত্রুতার জের ধরে প্রতিবেশী আমজাদ হোসেন শিক্ষার্থী তানজিনা আক্তারের শরীরে এসিড নিক্ষেপ করে। এতে ওই শিক্ষার্থীর শরীরের ২০ শতাংশ ঝলসে যায়। বর্তমানে ওই শিক্ষার্থী রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

Comments

comments

Close
%d bloggers like this: