আজ: ১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই শাওয়াল, ১৪৪২ হিজরি, রাত ১০:১৩
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ জয়পুরহাট শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক কর্মশালা

জয়পুরহাট শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক কর্মশালা


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০২/০৩/২০১৯ , ২:১৩ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


আল মামুন, জয়পুরহাট:

উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেওয়া ১০টি বিশেষ উদ্যোগ এর প্রচার কার্যক্রম এবং শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম প্রকল্পের ওপর দিনব্যাপী কর্মশালা শনিবার সকালে অনুষ্ঠিত হয়েছে।

জয়পুরহাট জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আয়োজিত কর্মশালার উদ্বোধন করেন তথ্য মন্ত্রণালয়ের সচিব আবদুল মালেক। বক্তব্যে তিনি বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশের মানুষের উন্নয়নে কাজ করছেন। উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে তিনি ১০টি বিশেষ উদ্যোগ গ্রহণ করেছেন। ওই সব উদ্যোগের প্রচার এবং শিশু ও নারী উন্নয়নে মানুষকে সচেতন করার জন্যই সরকারি কর্মকর্তাসহ সমাজে নেতৃত্ব দেওয়া বিভিন্ন শ্রেণি-পেশার মানুষদের নিয়ে এই অংশগ্রহণমূলক কর্মশালার আয়োজন করা হয়েছে।

জেলা তথ্য অফিসের আয়োজনে জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেনের সভাপতিত্বে কর্মশালার শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য কর্মকর্তা আবু সালেহ মো. মাসুদুল আলম।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক জাকির হোসেন, পুলিশ সুপার রশীদুল হাসান, সিভিল সার্জন ডা. হাবিবুল আহসান তালুকদার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম সোলায়মান আলী প্রমুখ।

কর্মশালায় জেলা ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, উপজেলা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান, পৌর মেয়র, রাজনৈতিক ব্যক্তি, শিক্ষক, বেসরকারি সংস্থার প্রতিনিধি ও সাংবাদিকসহ ৮০ জন অংশ নেন।

Comments

comments

Close
%d bloggers like this: