আজ: ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে রজব, ১৪৪২ হিজরি, সকাল ৭:৩০
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ প্রেসক্লাব যশোরের নির্বাচনে জাহিদ সভাপতি, আহসান সম্পাদক

প্রেসক্লাব যশোরের নির্বাচনে জাহিদ সভাপতি, আহসান সম্পাদক


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৮/০২/২০১৯ , ৬:৫৬ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


আরিফুজ্জামান আরিফঃ বৃহস্পতিবার প্রেসক্লাব যশোরের দ্বিবার্ষিক নির্বাচন আনন্দমুখর পরিবেশে সম্পন্ন হয়ছে। নির্বাচনে সভাপতি পদে জাহিদ হাসান টুুকুন ও সম্পাদক পদে আহসান কবীর নির্বাচিত হয়েছেন।

তারা দু’জনই তৃতীয়বারের মতো নির্বাচিত হলেন। এদিকে, প্রাপ্ত ভোট সমান হওয়ায় কোষাধ্যক্ষ পদে কাজী আশরাফুল আজাদ ও ওহাবুজ্জামান ঝন্টুর ফলাফল স্থগিত রয়েছে। তাদের বিষয়ে শুক্রবার সিদ্ধান্ত জানাবে বলে জানিয়েছেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান অ্যাড. ইদ্রিস আলী। আজ বিকেলে ফলাফল ঘোষণাকালে তিনি এ কথা বলেন।

সভাপতি পদে জাহিদ হাসান টুকুন ৬৫ এবং তার প্রতিদ্বন্দ্বী ফকির শওকত পেয়েছেন ২২ ভোট। সম্পাদক পদে আহসান কবীর পেয়েছেন ৪৭ এবং তার প্রতিদ্বন্দ্বী এসএম তৌহিদুর রহমানের প্রাপ্ত ভোট ৪০ ভোট।

এছাড়া সহ-সভাপতি পদে আনোয়ারুল কবীর নান্টু ও নূর ইসলাম উভয়ে ৪১ ভোট, যুগ্ম সম্পাদক পদে জাহিদুল কবীর মিল্টন ৪৭ ভোট ও সরোয়ার হোসেন ৪৩ ভোট, দপ্তর সম্পাদক পদে তৌহিদ জামান ৫০ ভোট, সাংস্কৃতিক ও সমাজসেবা পদে তহীদ মনি ৬০ পেয়ে নির্বাচিত হয়েছেন।

সদস্য পদে এম আইউব (৪৯), আব্দুল ওয়াহাব মুকুল (৪৯), আব্দুল কাদের (৪৩), ফিরোজ গাজী (৪৩), সফিক সায়ীদ (৪১) এবং সৈয়দ শাহাবুদ্দিন আলম (৪০) নির্বাচিত হন।

এবারের নির্বাচনে ৮৮ জন ভোটারের মধ্যে ৮৭জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

Comments

comments

Close
%d bloggers like this: