আজ: ২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, বিকাল ৫:৫২
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ মণিরামপুরে নৌকাডুবিতে পরীক্ষার্থী নিহতের ঘটনায় তদন্ত কমিটি

মণিরামপুরে নৌকাডুবিতে পরীক্ষার্থী নিহতের ঘটনায় তদন্ত কমিটি


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৮/০২/২০১৯ , ১০:১৪ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


আরিফুজ্জামান আরিফ, যশোর: জেলার মণিরামপুরে বাঁওড়ে নৌকা ডুবিতে দাখিল পরীক্ষার্থী মৌসুমি খাতুন নিহত হওয়ার ঘটনায় ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির আহ্বায়ক হলেো উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বিকাশ চন্দ্র সরকার ও সদস্য হলো উপজেলার রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইনস্পেক্টর আকরাম হোসেন ও মশ্মিমনগর ইউপি চেয়ারম্যান আবুল হোসেন।

বুধবার গঠিত এই তদন্ত কমিটিকে আগামী ৫ দিনের মধ্যে প্রতিবেদেন দাখিলের নির্দেশ দিয়েছেন মণিরামপুর উপজেলা নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরিফী। উপজেলা নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরিফী তদন্ত কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করেছেন।

পিতার পরিবর্তে অদক্ষ পুত্রের নৌকা চালানোর কারনে ওই নৌকা ডুবির ঘটনা ঘটতে পারে বলে অনেকেই অভিযোগ করেছেন। চালকের অদক্ষতার কারণে এই নৌকা ডুবির ঘটনা ঘটেছে কি না তা খতিয়ে দেখার দাবি উঠেছে অভিভাবকসহ সর্বমহলের।

উল্লেখ্য, গত মঙ্গলবার সকাল ৯টার দিকে উপজেলা পারখাজুরা বাঁওড় দিয়ে ২৫ দাখিল পরিক্ষার্থীসহ প্রায় ৩০ জন যাত্রী নিয়ে রাজগঞ্জ পরীক্ষা কেন্দ্রে আসার পথে বাঁওড়ের মাঝখানে নৌকাডুবির ঘটনা ঘটে। এতে অন্যরা সাঁতরিয়ে পাড়ে উঠলেও নিখোঁজ হয় মৌসুমি খাতুন নামের এক দাখিল পরিক্ষার্থী।

পরে ফায়ার সার্ভিস ও খুলনা থেকে আগত ৫ ডুবুরির যৌথ অভিযানের প্রায় ৫ ঘণ্টা পর মৌসুমির মরদেহ উদ্ধার হয়। মৌসুমির এই অকাল মৃত্যুতে পরিবারের পাশাপাশি এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Comments

comments

Close
%d bloggers like this: