আজ: ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ১১:৫৩
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ সুন্দরবনে ‘বন্দুকযুদ্ধে’ বনদস্যু সা‌হেব আলী বাহিনীর প্রধানসহ দুইজন নিহত,

সুন্দরবনে ‘বন্দুকযুদ্ধে’ বনদস্যু সা‌হেব আলী বাহিনীর প্রধানসহ দুইজন নিহত,


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৮/০২/২০১৯ , ৩:১৯ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


এম সাইফুল্লাহ, সাতক্ষীরা থেকে : সাতক্ষীরার সুন্দরব‌নে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে বনদস্যু সাহেব আলী বাহিনীর প্রধান সাহেব আলী গাজী (৩৫) ও তার সহযোগী হাবিবুর রহমান ঢালী (২৮) নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে দুটি একনলা বন্দুক, একটি পাইপগান, ৩২ রাউন্ড তাজা গুলি ও ৭টি গুলির খোসা উদ্ধার হয়েছে।
বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়া‌রি) সকাল সাড়ে ৯টার দিকে সুন্দরবন সাতক্ষীরা রে‌ঞ্জের কলাগাছিয়া খালে এ ঘটনা ঘটে। এ সময় গোলাগুলিতে র‌্যাবের কনস্টেবল আরিফ ও শাকিল আহত হয়েছেন।
র‌্যাব-৬ এর লে. কমান্ডার জাহিদ জানান, কলাগাছিয়া খালে বনদস্যু সাহেব আলী বাহিনীর সদস্যরা অবস্থান করছে- এমন গোপন  সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বনদস্যুরা গুলিবর্ষণ করলে র‌্যাবও পাল্টা গুলিবর্ষণ করে। ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধে সাহেব আলী বাহিনীর সদস্যরা পিছু হটে যায়।
পরবর্তীতে ঘটনাস্থল থেকে সাহেব আলী বাহিনীর প্রধান সাহেব আলী গাজী ও তার সহযোগী হাবিবুর রহমান ঢালীকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করে  শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
 ঘটনাস্থল থেকে দুটি একনলা বন্দুক, একটি পাইপগান, ৩২ রাউন্ড তাজা গুলি ও ৭টি গুলির খোসা উদ্ধার হয়েছে। র‌্যাবেরও দুইজন সদস্য সামান্য আহত হয়েছে।

Comments

comments

Close
%d bloggers like this: