আজ: ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি, সকাল ৯:৪৯
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ কালীগঞ্জে গুলিবিদ্ধ অবস্থায় মাদক ব্যবসায়ী আটক

কালীগঞ্জে গুলিবিদ্ধ অবস্থায় মাদক ব্যবসায়ী আটক


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৮/০২/২০১৯ , ৩:০২ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


আবতাবুজ্জামান দুলাল (কালীগঞ্জ) লালমনিরহাট : 
লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় একাধিক মাদক মামলার আসামী বকুল মিয়া (৪২) নামে এক মাদক ব্যবসায়ীকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করেছে পুলিশ। বুধবার (২৭ ফেব্রুয়ারি) দিবাগত রাতে জেলার কালীগঞ্জ উপজেলার দলগ্রাম  ইউনিয়নের শ্রীখাতা এলাকা থেকে তাকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করা হয়।  ভোটমারী এলাকায় অভিযান চালিয়ে ২০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী বকুল মিয়াকে আটক করা হয়েছে।  গ্রেফতার গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী বকুল মিয়া আদিতমারী উপজেলার তালুক পলাশী এলাকার মৃত ফয়েজ উদ্দিন মাষ্টারের ছেলে।
পুুলিশের উপ-পরির্দশক(এসআই) বাদল কুমার মণ্ডল জানায়, গোপন খবরের ভিত্তিতে উপজেলার ভোটমারী এলাকায় অভিযান চালিয়ে ২০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী বকুল মিয়াকে আটক করা হয়।  পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে মাদকের বড় চালান উদ্ধারে তাকে সঙ্গে নিয়ে  শ্রীখাতা এলাকার ভুট্টুর ইট ভাটায় অভিযান চালায় পুলিশ।  এ সময় বকুলের সহযোগীরা পুলিশের ওপর হামলা চালিয়ে বকুলকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।
আত্মরক্ষার্থে পুলিশ দুই রাউন্ড শর্টগানের গুলি ছুড়লে বকুলের দুই পায়ে লাগে।  পরে তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।  এ সময় ঘটনাস্থল থেকে দুইটি হাসুয়া ও লাঠি উদ্ধার করে পুলিশ।  মাদক ব্যবসায়ীদের হামলায় আহত হন উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম ও কনস্টেবল জাহাঙ্গীর আলম।  তাদের কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন  ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাদক ব্যবসায়ী বকুল মিয়ার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।  এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

Comments

comments

Close