আজ: ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, রাত ১:২৫
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ মেঘনা নদীতে দুই ডাকাতকে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ

মেঘনা নদীতে দুই ডাকাতকে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৬/০২/২০১৯ , ১১:৪৬ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


গাজী মাহমুদ পারভেজ:- মুন্সীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাতকে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে গ্রাম বাসী। সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে চরাঞ্চলের বাহেরচর গ্রামের মেঘনা নদীতে ডাকাতির প্রস্ততি নিতে গেল বাবলা ডাকাতের দুই সহযোগিকে আটক করে গ্রামবাসী।

 

এলাকাবাসী জানান, সদর উপজেলার চরাঞ্চলের বাহেরচর গ্রামের মেঘনা নদীতে ডাকাতির প্রস্তুতি নেয় বাবলা বাহিনী। এ সময় গ্রামবাসী টের পেয়ে একযোগে হামলা চালিয়ে বাবলা বাহিনীর  দুই ডাকাতা মো. আতিক ও মো. সোহাগকে আটক করে । তবে বাবলা ডাকাতসহ তার অন্য সহযোগিদের আটক করা সম্ভব হয়নি। এ সময় তাদের ব্যবহৃত একটি সি-বোট  উদ্ধার করা হয়। গ্রামবাসী আরো জানান, বাবলা বাহিনী প্রতিনিয়ত বিভিন্ন স্থানে ডাকাতি করে আসছে। 

আটককৃত ডাকাত দলের সদস্যরা হলেন-চাদঁপুর জেলার মতলব থানার মহনপুর এলাকার শহিদুল্লাহ বেপারী ছেলে মো.সেহাগ আর মুন্সিগঞ্জের গজারিয়া থানার ষোলআনী গ্রামের মো. ইদ্রিস আলীর ছেলে মো.আতিকুর।

 

মুন্সীগঞ্জ সদর থানার ওসি তদন্ত সালাউদ্দিন গাজী জানায়, বিকাল সাড়ে ৫টার দিকে বাবলা বাহিনী মেঘনা নদীতে ডাকাতির প্রস্ততি নেয়। কয়েকটি গ্রামে এলাকাবাসী মিলে ডাকাতদের প্রতিরোধ করে। এ সময় ডাকাতদলের দুই সদস্যকে আটক করে গণপিটুনী দিয়ে পুলিশকে খবর দেয়। তিনি বলেন ডাকাতদের ব্যবহৃত একটি সি-বোট  উদ্ধার করা হয়। ডাকাতদলের দুই সদস্য মো. সোহাগ ও আতিকুরকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে একটি মামলা হওয়ার প্রক্রিয়া চলছে।

 

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা: প্রনয় মান্না দাশ জানান, সন্ধ্যার দিকে পুলিশ ২ ডাকাত দলের সদস্যদের নিয়ে আসলে প্রথমিক চিকিৎস্যা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়

 

Comments

comments

Close
%d bloggers like this: