আজ: ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে রজব, ১৪৪২ হিজরি, ভোর ৫:২০
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ যশোরে মণিরামপুরে নৌকা ডুবে দাখিল পরীক্ষার্থী নিখোঁজ: সাড়ে ৫ ঘন্টা পর লাশ উদ্ধার

যশোরে মণিরামপুরে নৌকা ডুবে দাখিল পরীক্ষার্থী নিখোঁজ: সাড়ে ৫ ঘন্টা পর লাশ উদ্ধার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৬/০২/২০১৯ , ৩:২১ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


 আরিফুজ্জামান আরিফ:   যশোরের মণিরামপুরের পারখাজুরা বাঁওড়ে নৌকা ডুবে নিখোঁজ হওয়া পরীক্ষার্থী মৌসুমী আক্তারকে সাড়ে পাঁচ ঘন্টা পর উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। তবে জীবিত নয়; মৃত।

খুলনা থেকে আসা ফায়ার সার্ভিসের পাঁচ সদস্যের ডুবুরি দল মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) দুপুর একটা ৩৩ মিনিটে বাঁওড়ের মাঝ থেকে তার মরদেহ উদ্ধার করে। এরপর দুপুর ২টার দিকে মৌসুমী আক্তারের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান উল্লাহ শরিফী, স্থানীয় ইউপি চেয়ারম্যান আবুল হোসেনসহ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) হুমায়ুন কবীর উপস্থিত ছিলেন। চেয়ারম্যান আবুল হোসেন লাশ হস্তান্তরের বিষয়টি নিশ্চিত করেছেন।

এরআগে সকাল নয়টার দিকে নৌকায় চড়ে রাজগঞ্জে দাখিল পরীক্ষা দিতে আসার সময় পারখাজুরা বাঁওড়ের মাঝপথে নৌকা ডুবে নিখোঁজ হয় মৌসুমী। মৌসুমী আক্তার উপজেলার পারখাজুরা ছিদ্দিকীয়া দাখিল মাদরাসার থেকে এবার দাখিল পরীক্ষায় অংশ নিচ্ছিল। সে ওই গ্রামের আব্দুর রশিদের মেয়ে।

মণিরামপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা হুমায়ুন কবীর বলেন, নৌকা ডুবে ছাত্রী নিখোঁজের খবর পেয়ে সকাল ১০টায় আমাদের দুইটি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। এরপর খুলনা থেকে পাঁচ সদস্যের ডুবুরি দল দুপুর একটার দিকে উদ্ধার কাজে অংশ নেয়। পরে দুপুর একটা ৩৩ মিনিটে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার হয়েছে।

পারখাজুরা সিদ্দিকীয়া দাখিল মাদরাসার সুপার একেএম ছিফাতুল্লাহ জানান, মৌসুমী আক্তারের পরীক্ষার কেন্দ্র রাজগঞ্জ মডেল ফাজিল মাদরাসা। আজ (২৬ ফেব্রুয়ারি) তার বাংলা দ্বিতীয় পত্রের পরীক্ষা ছিল। সকাল নয়টার দিকে মৌসুমীসহ ১৭-১৮ জন পরীক্ষার্থী পারখাজুরা বাঁওড়ের খেয়া ঘাট হতে নৌকায় চড়ে নলতার ঘাটে যাচ্ছিল। সেখান থেকে সড়ক যোগে তাদের কেন্দ্রে পৌঁছানোর কথা ছিল। তাদের বহনকারী নৌকাটি বাঁওড়ের মাঝপথে পৌঁছুলে হঠাৎ ঘূর্ণিঝড়ে নৌকা উল্টে সবাই বাঁওড়ে পড়ে যায়। বাকিরা সাঁতরে পাড়ে উঠতে পারলেও নিখোঁজ হয় মৌসুমী। দুর্যোগপূর্ণ আবহাওয়া হওয়ায় মঙ্গলবার সকাল থেকে থেমে থেমে মণিরামপুরে গুড়িগুড়ি বৃষ্টি হচ্ছে।

Comments

comments

Close
%d bloggers like this: