আজ: ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি, সকাল ১০:৫১
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ বিভিন্ন এলাকায় ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দীপংকর তালুকদার এমপি

বিভিন্ন এলাকায় ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দীপংকর তালুকদার এমপি


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৫/০২/২০১৯ , ৩:৫১ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


 মোঃ নুরুল আমিনঃ  রাঙ্গামাটিতে বিভিন্ন এলাকায় ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়ালেন  পরিবেশ, বন ও জলবায়ু সংসদীয় কমিটির সদস্য দীপংকর তালুকদার এমপি। তিনি বলেন,ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর যে ক্ষতি হয়েছে তা সরকারের পক্ষে দূর করা সম্ভব নয়। এই আর্থিক সাহায্য তাদের পাশে থেকে তাদের আগামী দিনের পথ চলাকে একটু বেগবান করতে চেষ্টা চালিয়ে যাওয়া মাত্র। তিনি আরো বলেন, ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর পাশে দাঁড়াতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাধ্যমে এই অনুদান প্রদান করা হচ্ছে।

সোমবার (২৫ ফেব্রুয়ারি) সকালে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সভাকক্ষে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে রাঙ্গামাটির বিভিন্ন এলাকার ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এসময় রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত চেক বিতরণ অনুষ্ঠান রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য অংসুই প্রু চৌধুরী, রাঙ্গামাটি জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা ছাদেক আহমদ, পরিষদের হিসাব ও নিরীক্ষা কর্মকর্তা খোরশেদুল আলম চৌধুরী’সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চেক বিতরণ অনুষ্ঠানে রাঙ্গামাটি সদর ও কাউখালী উপজেলার ক্ষতিগ্রস্ত পরিবার, ক্লাব সংগঠনগুলোর মাঝে ১০লক্ষ ৫০ হাজার টাকার অনুদানের চেক প্রদান করা হয়।

Comments

comments

Close