আজ: ১০ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রমজান, ১৪৪২ হিজরি, রাত ১:৪৪
সর্বশেষ সংবাদ
অপরাধ সাতক্ষীরার পাটকেলঘাটা থেকে ১ হাজার বোতল ফেন্সিডিল উদ্ধার : পাজেরো গাড়িসহ চালক আটক

সাতক্ষীরার পাটকেলঘাটা থেকে ১ হাজার বোতল ফেন্সিডিল উদ্ধার : পাজেরো গাড়িসহ চালক আটক


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৫/০২/২০১৯ , ৯:৫৯ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ


এম সাইফুল্লাহ, সাতক্ষীরা থেকে :: যশোর গোয়েন্দা পুলিশ ডিবির একটি দল সাতক্ষীরার পাটকেলঘাটা থেকে একটি পাজেরো গাড়িসহ ১ হাজার বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করেছে। এসময় গাড়ী চালক কে আহত অবস্থায় গ্রেফতার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয় এবং মাদক পাচারকাজে ব্যবহৃত পাজেরো গাড়িটিও আটক করা হয়।
এলাকাবাসী ও ডিবি সূত্রে জানা যায়, যশোর গোয়েন্দা পুলিশ(ডিবি) গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোর ৪টার দিকে কেশবপুর থানার বগা মোড় নামকস্থানে সাতক্ষীরা থেকে আসা একটি সাদা রং এর পাজেরো যার নং-(ঢাকা-মেট্রো-ঘ-১৩-৭২৯৫) কে ব্যারিকেট দিলে মুহুর্তে মাদক ব্যবসায়ীরা পাজেরো ঘুরিয়ে পাটকেলঘাটার দিকে আসতে চাইলে নিয়ন্ত্রণ হারিয়ে মেলেকবাড়ী নামকস্থানে দূর্ঘটনার শিকার হয়।
এসময় গাড়ীর ড্রাইভার ঢাকার ধামরাইল থানার কান্দিপুর (ইসলামপুর) গ্রামের আজাদ খানের পুত্র হৃদয় আহমেদ বাবু (৩৫) কে মারাত্বক আহত অবস্থায় উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পাজেরোতে থাকা অপর দুজন পালিয়ে যায়।
যশোর ডিবি’র পুলিশ পরিদর্শক সৈয়দ আল মামুন জানান, সাতক্ষীরা থেকে কেশবপুর খুলনার উপর দিয়ে মাওয়া হয়ে মাদকদ্রব্য পাচার হবে এমন সংবাদের ভিত্তিতে বগা মোড়ে উপস্থিত হলে মাদকব্যবসায়ীরা আমাদের উপস্থিতি টের পায়। দ্রুত গাড়ী ঘুরিয়ে পাটকেলঘাটার দিকে যাওয়ার সময় আমরাও পিছু নেই ।
এসময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে গাড়ি  রাস্তার পাশের গাছের গুড়ির সাথে ধাক্কা লেগে দূর্ঘনার শিকার হয়। এসময় পাজেরোতে থাকা ৫ বস্তায় ১ হাজার পিস ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়। যার আনুমানিক মুল্য ১০ লক্ষ টাকা। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।

Comments

comments

Close
%d bloggers like this: