আজ: ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৯শে রজব, ১৪৪২ হিজরি, সকাল ৮:৫৪
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ টেকনাফে বন্দুকযুদ্ধে নুর ডাকাত নিহত

টেকনাফে বন্দুকযুদ্ধে নুর ডাকাত নিহত


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২২/০২/২০১৯ , ৯:৪০ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আনসার ক্যাম্পে হামলাকারী, অস্ত্র ও বুলেট লুট মামলার আসামি, কথিত আরসা কমান্ডার ও রোহিঙ্গা ক্যাম্প নিয়ন্ত্রণকারী ডাকাত সর্দার ডাকাত নুর আলম ওরফে কমান্ডার জুবাইর নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে বিদেশি পিস্তল ও বুলেট উদ্ধার করা হয়েছে।

জানা যায়, শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার দমদমিয়া ১৪ নং ব্রিজ সংলগ্ন বেত বাগান এলাকায় র‌্যাব-১৫ এর টেকনাফ ক্যাম্পের কমান্ডার লে. মির্জা শাহেদের নেতৃত্বে একটি দলের সঙ্গে ডাকাত দলের গোলাগুলির ঘটনা ঘটে। র‌্যাবের গুলিবর্ষণে ডাকাত দল পিছু হটে যায়। ঘটনাস্থল তল্লাশি করে দুটি বিদেশি পিস্তল, ১৩ রাউন্ড বুলেট ও নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের এইচ ব্লকের বাসিন্দা মৃত হোসেন প্রকাশ লাল বুইজ্জার পুত্র ডাকাত নুরুল আলমের (৩০)মৃতদেহ উদ্ধার করে। লেদা রোহিঙ্গা বস্তির সভাপতি ও নিহত নুর আলম ডাকাতের মামা মাস্টার আব্দুল মতলব লাশ শনাক্ত করেন।

 

এদিকে কুখ্যাত ডাকাত সর্দার, আনসার কমান্ডার খুন, অস্ত্র ও বুলেট লুট, দমদমিয়া হতে উলুচামরী পর্যন্ত অপরাধ নিয়ন্ত্রণকারী নুর আলম ডাকাত ওরফে কমান্ডার জুবাইর নিহতের খবর ছড়িয়ে পড়লে রোহিঙ্গা ও স্থানীয় মানুষ মিষ্টি বিতরণ করে।

Comments

comments

Close
%d bloggers like this: