আজ: ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে রমজান, ১৪৪২ হিজরি, রাত ১:৪৬
সর্বশেষ সংবাদ
খেলাধূলা সাকিব না থাকায় টেস্ট দলে সৌম্য

সাকিব না থাকায় টেস্ট দলে সৌম্য


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২১/০২/২০১৯ , ৭:৩৪ অপরাহ্ণ | বিভাগ: খেলাধূলা


নিউজিল্যান্ডে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শেষ হলো গতকাল মঙ্গলবার। তিন ম্যাচের তিনটিতে হেরে হোয়াইটওয়াশ হয়ে দেশে ফিরছেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা সহ দেশে ফিরছেন সাব্বির রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন ও শফিউল ইসলাম। মাশরাফিদের সঙ্গে ফেরার কথা ছিল সৌম্য সরকারেরও।

সিরিজের প্রথম ম্যাচে ২২ বলে ৩০, দ্বিতীয় ম্যাচে ২৩ বলে ২২ আর শেষ ম্যাচে শূন্য রানে ফিরেছিলেন সাজঘরে। দলের অন্যরা যেভাবে খেলেছে তাতে সৌম্য এতটা হতাশ করেননি সেই বিচারে।

তাই বলে টেস্ট দলে সৌম্য? তিন ম্যাচের টেস্ট সিরিজের জন্য ঘোষিত টেস্ট দলেও ছিল না সৌম্যর নাম। এই বাঁহাতি ব্যাটসম্যান সবশেষ টেস্ট খেলেছিলেন গত বছর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। তার দলে থাকার বিষয়টি নিশ্চিত করেন দলের ম্যানেজার খালেদ মাসুদ পাইলট।

তিনি জানান, টেস্ট দলের নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসানের না থাকায় সৌম্যকে রেখে দেয়া হয়েছে নিউজিল্যান্ডে। সাকিবের অনুপস্থিতিতে অধিনায়কের ভারটা নিশ্চয় মাহমুদুল্লাহ রিয়াদ ছাড়া আর কারও কাঁধে পড়বেও না।

বাংলাদেশ টেস্ট দল: মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, সাদমান ইসলাম, মুমিনুল হক, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, লিটন দাস, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, আবু জায়েদ, সৈয়দ খালেদ আহমেদ, নাঈম হাসান ও ইবাদত হোসেন।

আগামী ২৩ ফেব্রুয়ারি ভোর চারটা থেকে শুরু হবে দুই দিনের প্রস্তুতি ম্যাচ। এরপর ২৮ ফেব্রুয়ারি থেকে হ্যামিল্টনে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট।

Comments

comments

Close
%d bloggers like this: