আজ: ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই সফর, ১৪৪৩ হিজরি, বিকাল ৫:৫৩
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ সম্পদের জন্য মাকে ঘর থেকে বের করে দিলো সন্তানেরা!

সম্পদের জন্য মাকে ঘর থেকে বের করে দিলো সন্তানেরা!


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২০/০২/২০১৯ , ১১:৪৩ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


মহিউদ্দিন আহমেদ, শ্রীপুর( গাজীপুর ):  শ্রীপুরের তালতলী গ্রামে  সন্তানদের সম্পদ লিখে না দেয়ায় জায়েদা খাতুন (৬০) নামের এক বৃদ্ধ মাকে তাঁর থাকার ঘর থেকে বের করে দিয়েছেন নিজ সন্তানরা। পরে স্থানীয় সংবাদকর্মী ও  শ্রীপুর থানা পুলিশের সহায়তায় মঙ্গলবার রাতে  অসহায় মাকে ঘরের তালা ভেঙ্গে নিজ ঘরে তুলে দেয়া হয়। বয়বৃদ্ধা জায়েদা খাতুন তালতলী গ্রামের মৃত  নাজিম উদ্দিনের স্ত্রী।

গত শনিবার রাতে জায়েদা খাতুনের সন্তানরা তাকে ঘর থেকে বের করে থাকার কক্ষটি তালাবদ্ধ করে দেয়। এরপর থেকেই খোলা আকাশের নীচে  রাত কাটান তিনি।

তেলিহাটি ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড সদস্য নাসির উদ্দিন জানান, বেশ কিছুদিন আগে জায়েদা খাতুনের স্বামী মারা যায়। এরপর থেকে তিনি তার ছেলে খোকা মিয়া ও খোরশেদ আলমের সঙ্গে বসবাস করে আসছিলেন । গত রমজানের সময় তার এক ছেলে পানিতে ডুবে মারা যায়। এদিকে মৃত ছেলের সম্পত্তি জীবিত ছেলের মধ্যে ভাগ এবং মায়ের অংশ লিখে দেয়ার জন্য সম্প্রতি ছেলেরা চাপ প্রয়োগ করে। এতে জায়েদা রাজী না হওয়ায় গত শনিবার তাকে তাঁর ঘর থেকে বের করে ঘরটিতে  তালা লাগিয়ে দেয় ছেলেরা। পরে  স্থানীয় সংবাদকর্মীদের মাধ্যমে খবর পেয়ে মঙ্গলবার রাতে পুলিশ তালা ভেঙ্গে অসহায় মাকে নিজ ঘরে তুলে দেয়। শ্রীপুর থানার এসআই জাকির হোসেন জানান, খবর পেয়ে অসহায় মহিলার বাড়িতে গিয়ে  ঘরের তালা  ভেঙ্গে তাকে ঘরে তুলে দেয়া হয়। এ ঘটনায় ছেলেদের প্রতি মায়ের কোন অভিযোগ না থাকায় পুলিশ কাউকে আটক করেনি। তবে ছেলেরা আর কখনো মায়ের প্রতি এমন আচরণ করবে না বলে মুচলেকা দেয়।

Comments

comments

Close
%d bloggers like this: