আজ: ২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে সফর, ১৪৪৩ হিজরি, সকাল ৮:০৭
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ খাগড়াছড়িতে প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফের সমর্থক খুন

খাগড়াছড়িতে প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফের সমর্থক খুন


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২০/০২/২০১৯ , ১:১৫ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


মো.আকতার হোসেন,খাগড়াছড়ি:  খাগড়াছড়ির নারানখাইয়াপাড়া এলাকায় প্রতিপক্ষের গুলিতে তুষার চাকমা (২৩) নামের এক ইউপিডিএফ সমর্থক নিহত হয়েছে।মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় এ ঘটনা ঘটে।নিহত তুষার চাকমা পেশায় একজন টমটমচালক। তার বাড়ি জেলার লক্ষীছড়ি এলাকায়। তিনি খাগড়াছড়ি সরকারি কলেজে অনার্সে অধ্যয়নরত ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নারানখাইয়াপাড়া এলাকার এলজিইজি ও জেলা নির্বাচন অফিসের সামনে মোটরসাইকেল গ্যারেজে কথা বলছিল তুষার চাকমাসহ কয়েকজন। এরই মধ্যে ৭-৮ জনের সশস্ত্র একটি গ্রুপ এসে তুষার চাকমা ডেকে নিয়ে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তার শরীরের বেশ কয়েক স্থানে গুলি করে হেঁটে চলে যায়।

নিহত তুষার চাকমাকে তাদের সমর্থক দাবি করে ইউপিডিএফের সংগঠক মাইকেল চাকমা হত্যাকাণ্ডের জন্য জেএসএস (এমএন লারমা) দায়ী করেন।

তিনি বলেন, প্রকাশ্যে জেলার সদর এলাকায় একজন নিরীহ মানুষকে খুন করে চলে গেছে হত্যাকারী। এটি অবিশ্বাস্য।

তবে ঘটনার সঙ্গে জেএসএস এমএন লারমা নিজেদের সম্পৃক্ততা অস্বীকার করেন। দলটির সহতথ্য ও প্রচার সম্পাদক প্রশান্ত চাকমা বলেন, জেএসএস সংস্কার এ ঘটনার সঙ্গে জড়িত নয়।

খাগড়াছড়ি সদর থানার ওসি শাহাদাত হোসেন টিটো ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সন্ধ্যায় গোলাগুলির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত তুষার চাকমা নামের একজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। দুপক্ষের বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহত তুষার প্রসীত খীসার নেতৃত্বাধীন ইউপিডিএফ কর্মী বলে জানা গেছে।

Comments

comments

Close
%d bloggers like this: