আজ: ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই সফর, ১৪৪৩ হিজরি, রাত ১০:২২
সর্বশেষ সংবাদ
শিক্ষাঙ্গন সিলেট ইন্টান্যাশনাল ইউনিভার্সিটির নতুন উপাচার্যকে সংবর্ধনা

সিলেট ইন্টান্যাশনাল ইউনিভার্সিটির নতুন উপাচার্যকে সংবর্ধনা


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৯/০২/২০১৯ , ১২:২৩ পূর্বাহ্ণ | বিভাগ: শিক্ষাঙ্গন


মহামান্য রাষ্ট্রপতি ও আচার্য কর্তৃক নিযুক্ত সিলেট ইন্টান্যাশনাল ইউনিভার্সিটির (এসআইইউ) উপাচার্য প্রফেসর ড. মো. শহীদ উল্লাহ তালুকদারকে সংবর্ধনা দেয়া হয়েছে।  সোমবার (১৮ ফেব্রুয়ারি) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের হলরুমে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে নবনিযুক্ত উপাচার্য বলেন, ‘বিশ্ববিদ্যালয় হচ্ছে মুক্তবুদ্ধি চর্চার জায়গা। এখানে সবাইকে নিয়মানুবর্তিতার মধ্যে থেকে মুক্তচিন্তার বিকাশ ঘটিয়ে দেশ ও মানবতার কল্যাণ সাধনে কাজ করতে হবে।’

বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর মো. মনির উদ্দিনের সভাপতিত্বে ও আইন বিভাগের বিভাগীয় প্রধান হুমায়ুন কবিরের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান শামীম আহমদ।

শামীম আহমদ তাঁর বক্তব্যে বলেন, ‘যাবতীয় ষড়যন্ত্রের জাল ছিন্ন করে আজ এসআইইউ’তে সত্যের জয় প্রতিষ্ঠিত হয়েছে। মহামান্য রাষ্ট্রপতি কর্তৃক অনুমোদনকৃত নবাগত ভিসি স্যার এই বিশ্ববিদ্যালয়কে সাফল্যের স্বর্ণশিখরে নিয়ে যাবেন বলে আমি আশাবাদী।

 

 

সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য দেন সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ঋষি কেশ ঘোষ, মানবিক অনুষদের ডিন প্রফেসর সৈয়দ মুয়ীজুর রহমান, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার নসরত আফজা চৌধুরী, প্রশাসন ও জনসংযোগ পরিচালক তারেক উদ্দিন তাজ এবং অর্থ পরিচালক সুশান্ত আচার্য্য।

এসময় উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক সৈয়দ হাসান মাহমুদ, ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ও প্রক্টর আবু ছয়ীদ মোহাম্মদ আব্দুল্লাহ, সিএসই বিভাগের বিভাগীয় প্রধান খালেদ হোসাইন, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান জাকারিয়া হাবিব, সহকারী প্রক্টর মো. মশীউর রহমানসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

Comments

comments

Close
%d bloggers like this: