আজ: ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৯শে রজব, ১৪৪২ হিজরি, ভোর ৫:৪০
সর্বশেষ সংবাদ
প্রবাস সর্ব ইউরোপিয়ান আ.লীগের সভাপতিকে ফুলেল শুভেচ্ছা

সর্ব ইউরোপিয়ান আ.লীগের সভাপতিকে ফুলেল শুভেচ্ছা


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৯/০২/২০১৯ , ৪:৫৩ অপরাহ্ণ | বিভাগ: প্রবাস


সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি এম নজরুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে অস্ট্রিয়া আওয়ামী লীগ। সোমবার সকালে সভাপতি মিউনিখ থেকে ভিয়েনা আসার পর সংগঠনটির পক্ষ থেকে এ শুভেচ্ছা জানানো হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ অস্ট্রিয়া আওয়ামী লীগের সভাপতি এম হাফিজুর রহমান খন্দকার নাসিম, সাধারণ সম্পাদক সাইফুল কবির, সহ-সভাপতি রুহি দাস সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ কামাল, বীর মুক্তিযোদ্ধা বায়েজিদ মীর, সদস্য মজনু আজাদ এবং সদস্য জহিরুল ইসলাম তুহিন।

সভাপতি অস্ট্রিয়া প্রবাসী এম নজরুল ইসলাম জানান, জননেত্রী শেখ হাসিনার অর্পিত দায়িত্ব যাতে সঠিকভাবে পালন করতে পারি সেই বিষয়ে সবার সহযোগিতা কামনা করছি। বিশেষ করে ইউরোপে বঙ্গবন্ধুর সৈনিকদের নিয়ে একসঙ্গে কাজ করে ইউরোপিয়ান আওয়ামী লীগকে আরো সংগঠিত ও গতিশীল করার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

বাংলাদেশ অস্ট্রিয়া আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান খন্দকার নাসিম বলেন, ‘অস্ট্রিয়া প্রবাসী এম নজরুল ইসলামকে সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত করায় অস্ট্রিয়া আওয়ামী লীগ গর্বিত এবং আনন্দিত।

উল্লেখ্য, ইউরোপ আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করেছেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কমিটির সভাপতি হয়েছেন অস্ট্রিয়া প্রবাসী এম নজরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হয়েছেন ফ্রান্স প্রবাসী মুজিবুর রহমান। জার্মানি সফররত প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে ইউরোপ আওয়ামী লীগের পুরাতন কমিটি বিলুপ্ত করে দুই সদস্যবিশিষ্ট নতুন এই কমিটি ঘোষণা করেন।

Comments

comments

Close
%d bloggers like this: