আজ: ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রজব, ১৪৪২ হিজরি, রাত ৮:৩৯
সর্বশেষ সংবাদ
চটগ্রাম বিভাগ, জেলা সংবাদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হচ্ছেন আ.লীগের জয়নাল

বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হচ্ছেন আ.লীগের জয়নাল


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৯/০২/২০১৯ , ৯:১০ পূর্বাহ্ণ | বিভাগ: চটগ্রাম বিভাগ,জেলা সংবাদ


খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. জয়নাল আবেদীন। তিনি মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান।

মনোনয়নপত্র দাখিলের শেষ দিন গতকাল  সোমবার (১৮ ফেব্রুয়ারি) আর কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী মনোনয়নপত্র জমা না দেয়ায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন।

মানিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার বিভীষণ কান্তি দাশ বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে উৎসবমুখর পরিবেশে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন। ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দেন।

বর্তমান ভাইস চেয়ারম্যান ও মানিকছড়ি উপজেলা যুবলীগের সভাপতি মো. তাজুল ইসলাম বাবুল, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মো. সামাউন ফরাজী সামু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. জাহেদুল আলম মাসুদ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. ইদ্রিস ইসলাম বাচ্চু এবং মো. নাছির উদ্দীন ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেন।

অপরদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান রাহেলা আক্তার, সাবেক ইউপি সদস্য শিউলি বেগম, সাবেক ইউপি মহিলা সদস্য ডলি চৌধুরী ও নুরজাহান আফরিন লাকি মনোনয়নপত্র জমা দেন।

প্রসঙ্গত, আগামী ১৮ মার্চ দ্বিতীয় ধাপে খাগড়াছড়ির আট উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

Comments

comments

Close
%d bloggers like this: