আজ: ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি, সকাল ১০:৫৩
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ বৈদ্যুতিক খুঁটিতে আটকে গেলো রাস্তার নির্মান কাজ

বৈদ্যুতিক খুঁটিতে আটকে গেলো রাস্তার নির্মান কাজ


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৭/০২/২০১৯ , ৪:০৪ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


গাজী মাহমুদ পারভেজ:- মুন্সীগঞ্জের গজারিয়ায় বিদ্যুৎতের খুঁটির জন্য সড়ক নির্মান ও রাস্তা প্রশস্ত করণের কাজটি বাঁধাগ্রস্থ হচ্ছে বলে অভিযোগ করেছেন সংশ্লিষ্ট ঠিকাদার সড়ক ও জনপথের কর্মকর্তারা এবং দিনের পর দিন বন্ধ রাখতে হচ্ছে তাদের কর্মযজ্ঞ। তারা বলেন, পল্লীবিদ্যুৎ দ্রুত সময়ের মধ্যে সড়কে থাকা খুঁটি গুলো না সড়ালে নির্ধারিত সময়ের মধ্যে কাজ বুঝিয়ে দিতে পারবেন না এবং বিদ্যুৎতের খুঁটির জন্য সংস্কারের কাজ আটকে যাবে এটা কাম্য নয়।


সংশ্লিষ্ট ঠিকাদারের দায়িত্ব থাকা ইঞ্জিনিয়ার পরাণ ভৌমিক অভিযোগ করে বলেন, ভবেরচর বাসষ্ট্যান্ড ও ভবেরচর বাজার দোকান ব্যবসায়ীরা রাস্তা প্রশস্ত করার সময় বাঁধা পেতে হচ্ছে এবং স্থানীয় কতিপয় চাঁদাবাজরা চাঁদার জন্য শ্রমিকদের মারধরসহ যন্ত্রপাতি কেড়ে নিয়ে যাচ্ছেন। এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানা পুলিশকে বলেও কোন কাজে আসছে না। 

কাজ চলাকালিন সময়ে সব চেয়ে বড় বাঁধা হচ্ছে রাস্তায় থাকা বিদ্যুৎতের খুঁটি। স্থানীয় হোটেল ব্যবসায়ী অভিনাস চৌধুরী জানান, তারা রাস্তা নির্মানে বাঁধা দিচ্ছেন না। তবে রাস্তার জন্য যতটুকু জায়গা প্রয়োজন ততটুকুর মধ্যেই কাজ করতে বলছেন। কয়েকজন ব্যবসায়ীদের মধ্যে কামাল হোসেন, রশিদ মিয়া, নজরুল ইসলাম ও মুক্তিযোদ্ধা মার্কেট মালিক রাজা মিয়া, মার্কেট মালিক আব্দুল কাদির বলেন, তাদের দোকান ও ব্যবসায়ীক  প্রতিষ্ঠান যেন ভাংতে না হয় এই মর্মে সড়ক ও জনপথের কার্য  সহকারী কাশেম দেওয়ানের কাছে তারা টাকা দিয়েছেন। এরপরেও তাদের দোকান ভাংতে আসায় তারা বাঁধা দিয়েছে।

Comments

comments

Close