আজ: ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রজব, ১৪৪২ হিজরি, রাত ৩:৫৬
সর্বশেষ সংবাদ
বিনোদন ডি এ তায়েবের ‘অন্ধকার জগত’ এর প্রিমিয়ার শো তে শাকিব খান

ডি এ তায়েবের ‘অন্ধকার জগত’ এর প্রিমিয়ার শো তে শাকিব খান


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৭/০২/২০১৯ , ৩:৩৫ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


এস,বি সোহেলঃ আগামী ২২ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে ডি এ তায়েব অভিনিত ‘অন্ধকার জগত।’ বদিউল আলম খোকন পরিচালিত এই ছবির প্রিমিয়ার শো হয়ে গেল গতকাল বিকেল ৪ টায়। এফডিসির ৮ নং শুটিং ফ্লোরে ছবিটির প্রিমিয়ার শোতেই সবাইকে চমকে দিয়ে হাজির হন ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান।
ছবি দেখার মাঝপথে মঞ্চে বক্তব্যও দিলেন ঢাকাই ছবির এ শাহেনশাহ। সেই বক্তব্যে সাহস দিলেন ডি এ তায়েবসহ ছবির পুরো টিমকে। এর আগে দুপুরে কলকাতা থেকে ফেরেন শাকিব। বাংলাদেশে ফিরেই চলে আসেন ‘অন্ধকার জগত’র এই প্রিমিয়ার শোতে।
দর্শক কাতারে বসে আধাঘন্ট উপভোগ করেন ছবিটি।   যাওয়ার আগে মঞ্চে উঠে শাকিব খান প্রেরণা দিয়ে যান ছবিটির নায়ক ডি এ তায়েবকে।
শাকিব ‘অন্ধকার জগত’ নিয়ে বলেন, ‘একটি ভাল সিনেমা হয়েছে এটি। আন্ডারওয়ার্ল্ড ও তা দমনের সুন্দর গল্প। ডি এ তায়েবসহ সবাই খুব ভাল অভিনয় করেছেন। ছবিটির চিত্রনাট্য, কালার সবই আকর্ষণীয়। আমি আশাবাদী ছবিটি ভাল চলবে। দর্শকদের ভাল লাগবে এটি।’
ডি এ তায়েবের প্রশংসায় শাকিব বলেন, ডি এ তায়েব ভাইকে অভিনেতার পাশাপাশি একজন ভালো মানুষ হিসেবে  চিনি। তিনি সবসময় শিল্পীদের পাশে থেকেছেন। ডি এ তায়েব একজন পুলিশের কর্মকর্তা হয়েও দীর্ঘদিন নিয়মিতভাবে শিল্প চর্চা করে যাচ্ছেন। এটা আমাকে খুব অনুপ্রাণিত করে। তিনি এই ক্রান্তিকালে সিনেমা শিল্পে এগিয়ে এসেছেন। আগামীতে তিনি আরও ভাল কাজ নিয়ে নিয়মিত হবেই সেই প্রত্যাশা করি।

Comments

comments

Close
%d bloggers like this: