আজ: ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই সফর, ১৪৪৩ হিজরি, সন্ধ্যা ৬:০৭
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, ঢাকা বিভাগ পুলিশ বক্সের সামনেই পুলিশকে চাপা দিল কাভার্ডভ্যান

পুলিশ বক্সের সামনেই পুলিশকে চাপা দিল কাভার্ডভ্যান


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৬/০২/২০১৯ , ৬:০০ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,ঢাকা বিভাগ


মহিউদ্দিন আহমেদ, শ্রীপুর,  গাজীপুরঃ   

গাজীপুরের শ্রীপুর উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা হাইওয়ে পুলিশ বক্সের সামনে কাভার্ডভ্যান চাপায় এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় কাভার্ডভ্যান ও চালককে আটক করেছে পুলিশ।

শনিবার বিকেল পৌনে চারটার দিকে এঘটনা ঘটে। নিহত নজরুল ইসলাম (৫১) সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার পাথালিয়াপাড়া গ্রামের বরকত প্রামাণিকের ছেলে।

নিহতের সঙ্গে থাকা ডিউটি পাশের মাধ্যমে নিশ্চিত হওয়া গেছে নিহত নজরুল ইসলাম নওগাঁ পুলিশের বিশেষ শাখায় কর্মরত ছিলেন এবং বিশ্ব ইজতেমার ডিউটি পালন করতে গাজীপুরের টঙ্গীতে এসেছিলেন।

তবে কি কারণে ইজতেমা থেকে শ্রীপুরে এসেছিলেন তা জানাতে পারেননি মাওনা হাইওয়ে থানা পুলিশ। এ ঘটনায় কাভার্ডভ্যানের চালক আব্দুল জলিল হাসানকে (৩০) আটক করা হয়েছে। তার বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার স্বরুপা গ্রামে।

jagonews

মাওনা হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হরিদাস বলেন, হাইওয়ে থানার সামনে উড়াল সড়কের প্রবেশ মুখে একটি বাস থেকে নেমে মহাসড়কের পশ্চিমের লেন পার হচ্ছিলেন পুলিশ সদস্য নজরুল ইসলাম।

এসময় একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-ম-১১-২৬০৫) তাকে চাপা দেয়। পরে নজরুল ইসলামকে উদ্ধার মাওনার স্থানীয় একটি ক্লিনিকে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় চালক আব্দুল জলিল হাসান ও কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে। তবে নিহত পুলিশ সদস্য কি কারণে মাওনায় এসেছিলেন তা জানতে পারিনি আমরা।

Comments

comments

Close
%d bloggers like this: