আজ: ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি, রাত ৯:১০
সর্বশেষ সংবাদ
অপরাধ, রাজধানী জুড়ে মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার ৫৭

মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার ৫৭


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১২/০২/২০১৯ , ১১:১৬ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,রাজধানী জুড়ে


রাজধানীতে মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদক সেবন ও বিক্রির দায়ে ৫৭ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) ও র‌্যাব। গত রোববার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত এ অভিযান চলে। গ্রেফতার এক মাদক ব্যবসায়ী পেটের ভেতরে করে ইয়াবা বহন করছিল।

ডিএমপির ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান বলেন, থানা ও গোয়েন্দা পুলিশ রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে ৫৬ জনকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ৩ হাজার ২৮৪ পিস ইয়াবা ট্যাবলেট, ৩৬৮ গ্রাম হেরোইন, ১৫০ কেজি ২৮৮ গ্রাম গাঁজা, ৩ বোতল ফেন্সিডিল ও ৫ লিটার দেশী মদ উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে ৩৯টি মামলা করা হয়েছে।
র‌্যাব-৩ এর অপারেশন অফিসার সিনিয়র পুলিশ সুপার বীণা রানি সরকার বলেন, রাজধানীর ডেমরা থানাধীন ধনিয়া এলাকা থেকে পেটের ভেতরে বহন করে পাচারের দায়ে তাজুল ইসলাম সাগর (২৯) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ সময় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে তার পেটের ভেতরে থেকে ১ হাজার ৭১৬ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। কলার সাথে ছোট ছোট প্যাকেটের ভেতরে ভরে সে এসব ইয়াবা পেটের ভেতরে ঢুকিয়েছিল বলে র‌্যাবকে জানায়।

Comments

comments

Close