আজ: ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই সফর, ১৪৪৩ হিজরি, সন্ধ্যা ৭:৩১
সর্বশেষ সংবাদ
বিনোদন বড় পর্দা মাতাতে রাশেদ প্রহর -সারা জেরিনের ‘নিশ্চুপ ভালোবাসা’

বড় পর্দা মাতাতে রাশেদ প্রহর -সারা জেরিনের ‘নিশ্চুপ ভালোবাসা’


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১২/০২/২০১৯ , ১২:২০ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


এস,বি সোহেল:   নির্মিত হচ্ছে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র “নিশ্চুপ ভালোবাসা” । সিনেমাটিতে প্রধান দুইটি চরিত্রে অভিনয় করেছেন রাশেদ প্রহর ও সারা জেরিন।

প্রথম বারের মত সিনেমাটিতে জুটিবদ্ধ হয়ে রোমান্টিক চরিত্রে অভিনয় করেছেন রাশেদ প্রহর ও সারা জেরিন। দীর্ঘ  বিরতির পরে “নিশ্চুপ ভালোবাসা”সিনেমাতে অভিনয় করে আবারও চলচ্চিত্র জগতে  ফিরে আসলেন নায়িকা সারা জেরিন। এছাড়াও  একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ঢাকাই চলচ্চিত্রের অভিনেতা আফফান মিতুল কে।

সিনেমা প্রসঙ্গে অভিনেতা রাশেদ প্রহর দৈনিক মতপ্রকাশকে জানায, “নিশ্চুপ ভালোবাসা”সিনেমাতে সারা জেরিনের সাথে এটা আমার প্রথম কাজ। প্রথম বারের মতো আমারা জুটিবদ্ধ হয়ে কাজ করছি। গত মাসের প্রথম সপ্তাহে আমরা সিনেমার সম্পূর্ণ শুটিং শেষ করেছি।

সিনেমাটি দর্শকদের কাছে কেমন লাগবে জানতে চাইলে তিনি বলেন, দেখুন সবাই এক কথায় বলে আমাদের সিনেমাটি দর্শক ভাল ভাবে নিবে।কিন্তু আমি এই ভাবে বলতে পারবো না। সিনেমার গল্পটি অনেক ভাল ছিল।আমি বিশ্বাস করি “নিশ্চুপ ভালোবাসা”ছুঁয়ে দেবে মানুষের মন ও মনন।

সহশিল্পি প্রসঙ্গে রাশেদ প্রহর বলেন,সারা জেরিন অনেক ভাল কাজ করে। খুবই হেল্পফুল মানুষ। আমরা খুব ইনজয়ের সাথে কাজটি করছি।

সারা জেরিন মুঠো ফোনে জানায়, আমি অনেক দিন মিডিয়ার বাহিরে ছিলাম। এটি রাশেদ প্রহরের সাথে আমার প্রথম কাজ। সে  ভাল কাজ করে। যদি সিনেমার গল্প নিয়ে কথা বলি তবে বলতে হয় আমরা নতুন কোন গল্প একেবারেই পাচ্ছি না। তারপরেও “নিশ্চুপ ভালোবাসা”এ ধরণের সিনেমা ঢাকাই চলচ্চিত্রে এর আগে কখনো দেখা যায়নি। আমাদের “নিশ্চুপ ভালোবাসা” সিনেমাটি একটি মৌলিক গল্প নিয়ে। আমার কাছে গল্পটি অনেক ভালো লেগেছে।অনেক দিন পর ভিন্নধরনের গল্প নিয়ে আমি কাজ করছি। সব মিলিয়ে বলা যায় খুবই রোমান্টিক একটা গল্প। এছাড়াও তিনি আরো বলেন,  আমরা কাজটি ভালো ভাবে করবার চেষ্টা করেছি।আমি আশা রাখছি আমাদের “নিশ্চুপ ভালোবাসা” মানুষের মন ছুঁয়ে যাবে। বাকিটা দর্শকের উপর।

কিশোর রাব্বানীর চিত্রনাট্য, রাশেদ খাঁন প্রযোজিত তরুণ পরিচালক রুবেল মাহমুদের পরিচালনায় সিনেমাটিতে রাশেদ প্রহর-সারা জেরিন ও আফফান মিতুল সহ আরো বেশ কিছু চরিত্রে দেখা যাবে রাশেদ খাঁন,নুর হোসাইন চার্লি,রোজিনা সুমি,সরল হাসমত,উত্তম অধিকারী,সুবর্ণা কবির,রোজ প্রমুখকে ।

Comments

comments

Close
%d bloggers like this: