আজ: ২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি, রাত ১০:২৩
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ ভোলায় সড়ক দুর্ঘটনায় ১ যুবক নিহত

ভোলায় সড়ক দুর্ঘটনায় ১ যুবক নিহত


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১০/০২/২০১৯ , ১০:০৩ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


 অনিক আহাম্মদ , ভোলাঃ  ভোলায় যাত্রীবাহী বাস ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মো. সবুজ (২৫) নামের এক যুবক নিহত হয়েছে। এসময় গুরুতর আহত হয় মোটরসাইকেল চালক মো. মাহাবুব। তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 


নিহত সবুজ সদর উপজেলার শিবপুর ইউনিয়নের মৃত নুর ইসলামের ছেলে। সে ভোলা শহরের পিটিআই সংলগ্ন পানের আড়ৎ এলাকায় ফার্নিচারের কাজ করতেন। রবিবার সন্ধ্যা ৭টার দিকে সদর উপজলার ঘুইংগারহাট এলাকার রেবা রহমান কলেজের সামনে ভোলা-চরফ্যাশন আ লিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় সবুজ ও মাহবুব মিলে ভোলা থেকে মোটরসাইকেল যোগে ঘুইংগারহাট যাচ্ছিল। এসময় ঘুইংগারহাটের আগে রেবা রহমান কলেজের সামনে বিপরীত দিক থেকে আসা ভোলাগামী একটি যাত্রীবাহী বাস ও নছিমনের সাথে মুখোমুখি সংঘর্ষে হয়। এ দুইটির  মাঝ খানে পড়ে ঘটনাস্থলেই সবুজ মারা যায় এবং মোটরসাইকেল চালক মাহাবুব গুরুতর আহত হয়। পরে আহত মাহাবুবকে স্থানীয়রা উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে আসলে অবস্থা গুরুতর হওয়ায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং ঘটনাস্থল থেকে নিহত সবুজের লাশ  উদ্ধার করেছে পুলিশ।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ছগির মিঞা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

Comments

comments

Close