আজ: ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই রজব, ১৪৪২ হিজরি, সকাল ৯:৫৯
সর্বশেষ সংবাদ
বিনোদন রাজধানীর মিরপুরে চালু হচ্ছে স্টার সিনেপ্লেক্স

রাজধানীর মিরপুরে চালু হচ্ছে স্টার সিনেপ্লেক্স


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১০/০২/২০১৯ , ৫:৩৫ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


ঢাকাই সিনেমা যখন হল সংকটে ক্রমশই নিমজ্জিত ঠিক তখনই আলো জ্বেলে দিলো স্টার সিনেপ্লেক্স। দেশ জুড়ে মান সম্মত স্টার সিনে প্লেক্স গড়ে তোলার জন্য বধ্য পরিকর হয়ে ওঠছে। তারই অংশ হিসেবে সম্প্রতি রাজধানীর ধানমন্ডির সীমান্ত সম্ভারে একটি শাখা চালু করেছে।
এবার এরই ধারাবাহিকতায় রাজধানীর মিরপুরের সিনেপ্রেমীদের জন্য সুখবর দিয়েছে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। এবার মিরপুরে নির্মাণ হচ্ছে মাল্টিপ্লেক্স। বিষয়টি নিশ্চিত করেছেন স্টার সিনেপ্লেক্সের মিডিয়া মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেজবাহ উদ্দিন আহমেদ।

এর আগে চলতি বছরের জানুয়ারিতে রাজধানীর ধানমন্ডিতে যাত্রা শুরু করে সিনেপ্লেক্স। ইতোমধ্যে রাজধানীর মহাখালীতে স্টার সিনেপ্লেক্স নির্মাণের চুক্তি সাক্ষরিত হয়েছে। এছাড়াও রাজধানীর উত্তরা ও পূর্বাচলে স্টার সিনপ্লেক্সের চেইন চালুর পরিকল্পনা রয়েছে প্রতিষ্ঠানটির ।

মিরপুরে স্টার সিনপ্লেক্সের চেইন চালু হবে ২ নম্বর সেকশনের সনি সিনেমা হলের নতুন নির্মিত ভবনে। আগামীকাল সোমবার স্টার সিনেপ্লেক্স ও সনি সিনেমা হল কর্তৃপক্ষের মধ্যে এ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষরিত হবে।

এ বিষয়ে স্টার সিনেপ্লেক্স এর মিডিয়া মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেজবাহ উদ্দিন আহমেদ বলেন, ‘স্টার সিনেপ্লেক্সের নতুন এই শাখায় আন্তর্জাতিক মানসম্পন্ন নান্দনিক মিডিয়া পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তি সম্বলিত অ্যাটমস ডলবি সাউন্ড সিস্টেম, সিলভার স্ক্রিনসহ একটি প‚র্ণাঙ্গ মাল্টিপ্লেক্সের সব ধরনের সুবিধা থাকবে। মিরপুরের সিনেমাপ্রেমীদের আগ্রহেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।’

Comments

comments

Close
%d bloggers like this: