আজ: ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই সফর, ১৪৪৩ হিজরি, সকাল ৭:৫০
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ গাজীপুরে সড়ক দুর্ঘটনায় ৩ শিক্ষার্থী নিহত

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় ৩ শিক্ষার্থী নিহত


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১০/০২/২০১৯ , ১২:০৪ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


গাজীপুরের কোনাবাড়ি এলাকায় বাস-মোটরসাইকেল সংঘর্ষে তিন শিক্ষার্থী নিহত হয়েছে। রোববার (১০ ফেব্রুয়ারি) সকাল ১০টায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কোনাবাড়ি (ইটাহাটা) এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দক্ষিণ মৌচাক এলাকার আয়েস মার্কেট এলাকার সন্তোষ বাবুর ছেলে রাজা বাবু, জয়নাল আবেদীনের ছেলে জনি এবং মৃত ডা. মোজাহার হোনের ছেলে শাকিব হোসেন। নিহতরা  মৌচাক এলাকার অধ্যাপক শাহজাহান আলী কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী।

বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তার হোসেন জানান, সকাল ১০টার দিকে কালিয়াকৈর থেকে পলাশ পরিবহনের জন্য একটি যাত্রীবাহী বাস গাজীপুরের দিকে আসছিল। একই সময়ে গাজীপুর থেকে একটি মোটরসাইকেল কোনাবাড়ির দিকে যাচ্ছিল। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ইটাহাটা এলাকায় ওই যাত্রীবাহী বাসের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহী নিহত ও অপর একজন আহত হয়। স্থানীয়রা আহত যাত্রীকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

খবর পেয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে বাসন থানায়  রেখেছে। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। ঘাতক বাস ও চালককে আটক করেছে পুলিশ।

Comments

comments

Close
%d bloggers like this: